রবিবার, ২৯ সেপ্টে ২০১৯ ০৩:০৯ ঘণ্টা

রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি কারণ আমাদের মন বিশাল: পরিকল্পনামন্ত্রী

Share Button

রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি কারণ আমাদের মন বিশাল: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি :
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনটা বিশাল। আমরা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি কারণ আমাদের মন বিশাল বলে। বর্তমানে আমাদের সরকার রোহিঙ্গা ইস্যু নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে বৈঠক হয়েছে। আমরা মনে করি খুব শিগগিরই চাপে পড়ে হলেও মিয়ানমার রোহিঙ্গাদের ফিরিয়ে নেবে। যতদিন না রোহিঙ্গারা তাদের নিজ দেশে ফিরে না যাবে ততদিন আমরা কাজ করে যাব।

শনিবার সকালে সুনামগঞ্জ সার্কিট হাউসে সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান শুদ্ধি অভিযানের বিষয়ে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতিবিরোধী অভিযান শুরু হয়েছে। এ অভিযান শুধু ঢাকায় থাকবে না। প্রতিটি জেলা ও উপজেলায় শুদ্ধি অভিযান চলবে। দুর্নীতিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পছন্দ করেন না।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, হাওর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক। তিনি আমার অনুরোধে সুনামগঞ্জে মেডিকেল কলেজ করার অনুমোদন দিয়েছেন। আমি আপনাদের আজকে আরেকটি গোপন কথা বলে যাই সুনামগঞ্জে আরেকটি বিশ্ববিদ্যালয় হবে। বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে। আমরা চাই হাওরাঞ্চলের উন্নয়নে হোক। হাওরের ছেলে মেয়েরা যেন শিক্ষায় পিছিয়ে না থাকে সেজন্য আমাদের এ উদ্যোগ।

সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পংকজ কান্তিদে’র সভাপতিত্বে ও সহ-সভাপতি শামস শামীমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক একে মহিম প্রমুখ।

এই সংবাদটি 1,003 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com