কানাইঘাটে ভারতীয় তীর খেলার দায়ে ৪ জনের সাজা

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৬

কানাইঘাটে ভারতীয় তীর খেলার দায়ে ৪ জনের সাজা
সিলেট রিপোর্ট:
কানাইঘাটের হাট বাজার থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে ভারতীয় তীর (জুয়া) খেলা মহামারি আকার ধারণ করেছে। একটি শক্তিশালী চক্র পুরো উপজেলায় এজেন্ট নিয়োগের মাধ্যমে দীর্ঘদিন থেকে তীর খেলা পরিচালনা করে আসছে।

তীর খেলার খপ্পরে পড়ে অল্প দিনে লাখপতির আশায় শ্রমজীবি মানুষ থেকে শুরু করে শিক্ষার্থী ও যুব সমাজ এ খেলায় জড়িয়ে পড়ে সর্বশান্ত হচ্ছে। তীর খেলার বিরুদ্ধে সম্প্রতি সিলেট জুড়ে অভিযান শুরু করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

এ খেলার সাথে জড়িতদের গ্রেফতার করতে কানাইঘাট গাছবাড়ী বাজারে গত সোমবার বিকেল ৫টায় সিলেটের ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তীর খেলার সময় হাতে নাতে ৩ জনকে গ্রেফতার করে।

কানাইঘাট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে আরো একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তারেক মোহাম্মদ জাকারিয়ার কার্যালয়ে হাজির করলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গ্রেফতারকৃত প্রত্যেকে জুয়া আইনে ৩০ দিনের বিনাশ্রম সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার ব্রাহ্মণগ্রামের আইয়ুব আলীর পুত্র আব্দুল কাদের (২৫), একই গ্রামের বাবুল মিয়ার পুত্র বাবলু মিয়া (২০), দর্জিমাটি গ্রামের মৃত রফিক আহমদের পুত্র সাদিকুর রহমান ও জকিগঞ্জ উপজেলার পুটিজুরি গ্রামের রন্টু দাসের পুত্র কাজল দাস (২০)। কানাইঘাট থানা পুলিশের মাধ্যমে সাজাপ্রাপ্তদের মঙ্গলবার সিলেট জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com