বৃহস্পতিবার, ০৩ অক্টো ২০১৯ ০৩:১০ ঘণ্টা

চিরনিদ্রায় শায়িত যুব উন্নয়ন অধিদপ্তর সিনিয়র প্রশিক্ষক মনিরুল ইসলাম

Share Button

চিরনিদ্রায় শায়িত যুব উন্নয়ন অধিদপ্তর সিনিয়র প্রশিক্ষক মনিরুল ইসলাম

এইচ. এম. সেলিম
যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সিনিয়র প্রশিক্ষক (মডার্ণ অফিস ম্যানেজমেন্ট এন্ড কম্পিউটার অ্যাপ্লিকেশন) মো:মনিরুল ইসলাম গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…….রাজিউন)।
তিনি গত মঙ্গলবার দুপুরে টিলাগড়স্থ দপ্তরে খাবার গ্রহণরত অবস্থায় মস্তিস্কে উচ্চ রক্তচাপ জনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট থেকে ঢাকায় নেয়ার পথে নরসিংদীর কাছে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। মৃত্যুকালে তিনি ভাই বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৯১ সালে সিলেটে যোগদান করেন। তিনি এখানে কর্মরত অবস্থায় বিভিন্ন দায়িত্বপালনসহ সিলেটের প্রশিক্ষণপ্রাপ্ত যুব শক্তি গড়ে তুলতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি যুব সমাজের একজন প্রিয় ব্যক্তি ছিলেন। পূণ্যভূমিতে চাকুরী জীবনের শুরু এবং শেষ তার সিলেটেই।
গতকাল বুধবার বাদ জোহর তার নিজ এলাকা ঢাকাস্থ রামকৃষ্ণমিশন রোডের গোপীবাগ এলাকায় মরহুমের নামাজ জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোক সভা ॥ গতকাল ২ সেপ্টেম্বর বুধবার মোঃ মনিরুল ইসলামের স্মরণে যুব উন্নয়ন অধিদপ্তব, সিলেট জেলা কার্যালয়ে এক শোক সভা অনুষ্ঠিত হয়। যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অংশগ্রহণ করেন যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর মোঃ এস এ এম মজিবুল আলম, আঞ্চলিক মানব সম্পদ উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক, মোঃ মিজানুর রহমান, সিলেট সদর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের যুব উন্নয়ন কর্মকর্তা আজহারুল কবীর, দক্ষিণ সুরমা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফকরুজ্জামান, গোলাপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকতা সুব্রত কর, বিশ্বনাথ উপজেলা যুব উন্নয়ন কর্মকতা মোঃ মাহবুব আলম সরকার, কোম্পানীগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, জাতীয় প্রশিক্ষীত যুব সংসদ (প্রযুস) এর প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় যুব পদক প্রাপ্ত এম এ নাসির সুজা, যুব উন্নয়ন অধিদপ্তর, সিলেট জেলা কার্যালয়ের প্রশিক্ষক সাবিনা ইয়াসমীন, জি এম ইমরানুল বাহার, মোঃ মনির হোসেন, সিলেট সদর উপজেলার মোঃ শফিকুল ইসলাম, নিভীর কান্তি দাস, নিলুফার ইয়াসমীন, মোঃ খোকন আহমদ, সুমন্ত নাথ বর্মন, আক্তারুজ্জামান অন্তর প্রমুখ।

এই সংবাদটি 1,005 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com