বুধবার, ১৬ নভে ২০১৬ ০২:১১ ঘণ্টা

প্রেমিকের সাথেই নিখোঁজ আছেন কলেজ ছাত্রী ঐশী হামোম

Share Button

প্রেমিকের সাথেই নিখোঁজ আছেন কলেজ ছাত্রী ঐশী হামোম

সিলেট রিপোর্ট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান বিভাগের শেষবর্ষের ছাত্রী ঐশী হামোমের সন্ধান এখনো পাওয়া যায়নি। উদ্বেগ, উৎকণ্ঠায় দিনযাপন করছেন তার স্বজনরা। স্বজনরা ধারণা করছেন সাবেক প্রেমিকের হাতেই অপহরণের স্বীকার হতে পারেন ঐশী হামোম।
এমন অভিযোগে ইতিমধ্যে শাহপরাণ (র.) থানায় মামলা দায়ের করেছেন প্রায় আটদিন ধরে নিখোঁজ এই ছাত্রীর পরিবার। মামলায় নগরীর লিডিং ইউনিভার্সিটির সাবেক ছাত্র উৎপল সিংহ ও তাঁর বাবা-মাকে আসামী করা হয়েছে। ঐশী মৌলভীবাজারের কমলগঞ্জের সনাতন হামোমে মেয়ে এবং উৎপল হবিগঞ্জের উপেন্দ্র সিংহের ছেলে।
ঐশীর পরিবারের পক্ষ থেকে দায়েরকরা মামলায় ঐশীর সাবেক প্রেমিক উৎপল সিংহের বন্ধু ব্রজেন সিংহকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ঐশীর স্বজনরা জানান, উৎপল সিংহ নামে লিডিং ইউনিভার্সিটর এক ছাত্রের সাথে প্রেমের সম্পর্ক ছিলো ঐশীর। প্রায় বছরখানেক ধরে এই সম্পর্ক ভেঙ্গে যায়। এরপর থেকে উৎপল ঐশীকে মোবাইল ফোনে ও ফেসবুকে বিরক্ত করতো।
বিষয়টি উৎপলের পরিবারকে জানানো হলেও কোন সমাধান আসেনি। উল্টো বিরক্তির মাত্রা আরো বেড়ে যায় বলে দাবি করেন ঐশীর এক কাকাতো ভাই।মামলা দায়েরের পর উৎপল ও তার পরিবার বাড়িতে থাকছেন না।এদিকে নিখোঁজের সময় থেকে ঐশীকে যে উৎপল ডেকে নিয়েছে সেটি নিশ্চিত করেছেন তাদেরই এক বন্ধু।পুলিশের হাতে গ্রেফতার হওয়া উৎপলের বন্ধু ব্রজেন সিংহ জিজ্ঞাসাবাদে জানিয়েছেন যে- ঐশী ও উৎপল দু’জনই একসাথে রয়েছে। তবে তারা কোথায় আছে সেটি তার জানা নেই। ঐশী-উৎপলের মোবাইল ফোন বন্ধ রয়েছে।
এ ব্যাপারে শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী  বলেন, তারা অনুসন্ধান অব্যাহত রেখেছেন। এখনো ঐশীর কোন সন্ধান পাননি। তবে তারা মোটামুটি বিভিন্ন মাধ্যমে নিশ্চিত হতে পেরেছেন ঐশী ও উৎপল একই সাথে রয়েছে। তারা আশাবাদি দ্রুতসময়ের মধ্যে ঐশীর সন্ধান পাওয়া যাবে।
প্রসঙ্গত, ঐশী হামোম গত ৭ নভেম্বর ক্যাম্পাস থেকে সুবিদবাজারে প্রাইভেট পড়াতে গিয়ে আর রুমে ফিরেননি। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলের আবাসিক ছাত্রী।

এই সংবাদটি 1,036 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com