সিলেটবুধবার , ১৬ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

খাদিজার দ্রুত সুস্থতার খোঁজ রাখছে বদরুল !

Ruhul Amin
নভেম্বর ১৬, ২০১৬ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বেগম শরীফা আমীন,সিলেট রিপোর্ট: দ্রুত সুস্থ হয়ে উঠছেন ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে গুরুতর আহত সিলেটের কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস। সর্বশেষ বাঁম হাতে ও মাথায় অপারেশন হবার পর তার শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। চলতি মাসের শেষ সপ্তাহে তাকে চিকিৎসার জন্য সাভারের সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজডে (সিআরপি) পাঠানো হবে। খাদিজার চিকিৎসক ডা. রেজাউস সাত্তার এ তথ্য জানিয়েছেন। ডা. রেজাউস সাত্তার বলেন, শুধু বাঁ পা বাদ দিয়ে তার সব অঙ্গ প্রত্যাঙ্গ ঠিক আছে। বাঁ পায়ে ফিজিওথেরাপির প্রয়োজন পড়বে। সেজন্য তাকে সাভারে পাঠানো হবে। চলতি মাসের শেষ সপ্তাহে তাকে সেখানে নিয়ে যাওয়া হবে।
এদিকে খাদিজার বাবা মাসুক মিয়া জানান, তার মেয়ে এখন অনেকটাই সুস্থ। তিনি দারুণ খুশি। তবে খাদিজা বাঁ পা এখনও সেভাবে সাড়া দিচ্ছে না। এজন্য খাদিজাকে সিআরপিতে চিকিৎসা নিতে যেতে চিকিৎসক জানিয়েছেন। আশা করছেন, দ্রুতই খাদিজা পুরোপুরি সুস্থ হয়ে যাবে।
অপর এক সুত্র জানিয়েছে বদরুল তার স্বজনদের কাছে খাদিজার সার্বিক অবস্থা অবগত হয়েছে। বদরুলের পক্ষ থেকে অনেকেই খাদিজার খোঁজ খবর নিচ্ছেন । সুত্রমতে-খাদিজা সুস্থ হয়ে উঠলেই বদরুল নিজ অপকর্মের জন্য ক্ষমা চাইতে পারে খাদিজার নিকট। এবিষয়ে বদরুল তার আইনজীবীদের সাথে কথা বলেছে। কেউ কেউ এমন পরার্মশও দিয়েছেন যে, খাদিজার পরিবারের সাথে বিষয়টি আপোষ মিমাংসার জন্য। অপর দিকে খাদিজা যদি নিজ থেকে বদরুলকে ক্ষমাকরে দেন তাহলে আদালত বদরুলের ব্যাপারে লঘু শাস্তির বিষয়টি বিবেচনায়ও আনতে পারেন। তবে উভয় পক্ষই চান খাদিজা দ্রুত সুস্থ হয়ে উঠুক।
উল্লেখ্য, ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা পরীক্ষা দিয়ে ফেরার পথে বদরুল আলমের হামলার শিকার হন। চিকিৎসার ধারাবাহিকতায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরইমধ্যে তার কয়েকটি অপারেশন সম্পন্ন হয়েছে। যার মধ্য দিয়ে খাদিজা এখন অনেকটাই সুস্থ।