রাজনগরে কিশোরীকে ধর্ষণ করলো ‘সৎ বাবা’

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯

রাজনগরে কিশোরীকে ধর্ষণ করলো ‘সৎ বাবা’

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে এক কিশোরীকে (১৪) ধর্ষণ করেছে সৎ বাবা। মেয়েটির সহজ-সরল প্রকৃতির হওয়ার সুযোগে সৎ বাবা এ ঘটনা ঘটিয়েছে দাবি করে ওই কিশোরীর মা।

মা বাদী হয়ে রাজনগর থানায় মামলা (নং-০৭, তাং-১৬/১০/২০১৯) করেছেন।

গত বুধবার বিকেলে রাজনগর থানার পুলিশ মেয়েটির সৎ বাবা রাসেল আহমদকে (৩৫) উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রাম থেকে গ্রেফতার করেছে।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার এলাকার সোলেমান আলীর সাথে ১৬ বছর আগে বিয়ে হয় গোয়াইনঘাট উপজেলার টেকনাগুল এলাকার আফরোজা বেগমের(৩৫)। সোলেমান আলীর সংসারে তাদের এক মেয়ে সন্তানের জন্ম হয়। প্রথম স্বামীর মৃত্যুর পর আফরোজা বেগম গত ৫ বছর আগে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রামের তাবির আলীর ছেলে রাসেল আহমদের সাথে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই সংসারেও তাদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। ২ মাস আগে রাসেল আহমদ তার স্ত্রী আফরোজাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেন। তবে রাসেল তার সৎ মেয়েকে (১৪) রেখে দেন। পরে মেয়েটির মা পুলিশের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করে গোয়াইনঘাটে নিয়ে যান। সম্প্রতি মেয়েটি তার মাকে জানায়, সুপ্রাকান্দি গ্রামে থাকাকালে গত ২ মাস ধরে সৎ বাবা রাসেল আহমদ একাধিকবার তাকে ধর্ষণ করেছে। এঘটনা জেনে আফরোজা বেগম মেয়েটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ সার্ভিস সেন্টারে ভর্তি করেন। এঘটনায় মেয়েটির মা বাদী হয়ে রাসেল আহমদকে আসামী করে রাজনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রাম থেকে ওই সৎ বাবা রাসেল আহমদকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সকালে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আবুল কালাম বলেন, মামলাটি রেকর্ড করা হয়েছি। মেয়েটির সৎ বাবাকে আসামী করে মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com