বৃহস্পতিবার, ১৭ অক্টো ২০১৯ ১০:১০ ঘণ্টা

আলোচনা নয়, ইমরান খানের পদত্যাগের দাবিতে অনড় মাওলানা ফজলুর রহমান

Share Button

আলোচনা নয়, ইমরান খানের পদত্যাগের দাবিতে অনড় মাওলানা ফজলুর রহমান

আন্তর্জাতিক ডেস্কঃ

কোনো ধরনের আলোচনা নয়, ইমরান খানের পদত্যাগের দাবিতে অনড় অবস্থানে রয়েছেন পাকিস্তানের জমিয়তে উলামায়ে ইসলামের (জেইউআই-এফ) প্রধান মাওলানা ফজলুর রহমান। তিনি বলেন, পদত্যাগ ছাড়া ইমরান খানের সরকারের সঙ্গে কোনো আলোচনা হবে না।

সরকার পতনের দাবিতে আন্দোলনরত জমিয়তের সঙ্গে আলোচনার জন্য কমিটি গঠনের নির্দেশের প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন। খবর ডন ও জিয়ো নিউজের।

ইসলামাবাদে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মাওলানা ফজলুর রহমান বলেন, আলোচনার জন্য সরকার কমিটি গঠন করুক বা না করুক সেটি আমাদের বিবেচ্য নয়। প্রধানমন্ত্রীর পদত্যাগের পরই আমরা আলোচনায় বসতে পারি।

বুধবার ইমরান খানের সভাপতিত্বে ক্ষমতাসীন তেহরিকে ইনসাফের দলীয় বৈঠকে ২৭ অক্টোবর ইসলামাবাদ অভিমুখে আজাদী মার্চের বিষয়ে আজকের বৈঠকে দীর্ঘ আলোচনা হয়।

এসময় প্রতিরক্ষামন্ত্রী পারভেজ খটককে সভাপতি করে ৪ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে। যারা জমিয়ত নেতৃবৃন্দের সঙ্গে আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করবেন।

বৈঠকে ইমরান খান বলেন, রাজনৈতিকভাবে সমাধানে আসার জন্য জমিয়তে উলামায়ে ইসলামের সঙ্গে আলোচনায় বসতে কোনো সমস্যা নেই।

এদিকে ২৭ অক্টোবর আজাদী মার্চকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে জমিয়তে উলামায়ে ইসলাম। ইতিমধ্যে পেশোয়ারে কয়েক হাজার স্বেচ্ছাসেবক নিয়ে মহড়ও দিয়েছে দলটি

এই সংবাদটি 1,246 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com