বৃহস্পতিবার, ১৭ অক্টো ২০১৯ ১১:১০ ঘণ্টা

শিশু তুহিন হত্যাকান্ডে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার উদ্বেগ

Share Button

শিশু তুহিন হত্যাকান্ডে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার উদ্বেগ

সিলেটরিপোর্টঃ
সুনামগন্জ দিরাই উপজেলা কেজাউড়া গ্রামের ৫ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও জড়িতদের সর্বোচ্চ শাস্তি ” ফাঁসি ” দ্রুত কার্যকরের দাবি জানিয়েছেন বাংলাদেশের সর্ববৃহৎ মানবাধিকার সংগঠন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চেয়ারম্যান এডভোকেট সিগমা হুদা, সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিচালক মোস্তফা সোহেল ও সিলেটের সমন্বয়ক সৈয়দ আকরাম আল সাহান।
সংস্থার চেয়ারম্যান এডভোকেট সিগমা হুদা বলেন, মাত্র ৫ বছরের শিশু তুহিনকে যে ভাবে নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে যারা তাদেরকে যেন দ্রুত সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হয়।
সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিচালক মোস্তফা সোহেল বলেন, এই হত্যাকান্ডে জড়িতদের শাস্তি নিশ্চিত করতে এবং তুহিনের পরিবারকে সার্বিক সহযোগিতা ও মামলা পরিচালনা করার ক্ষেত্রে সব ধরনের আইনগত সহায়তা প্রদান করবে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা।
ইতিমধ্যে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সিলেটের সমন্বয়ক সৈয়দ আকরাম আল সাহানের তত্ত্বাবধানে দিরাই উপজেলা শাখায় সভাপতি মুজিবুর রহমান মুজিব সহ তিন জনের এক প্রতিনিধি টিম নিহত তুহিনের মা ও পরিবারের অন্য সদস্যদের সাথে সাক্ষাৎ করেন এবং সংস্থার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার কথা বলেন।
সাক্ষাৎ কালে তুহিনের মা বলেন, যে বা যারা এই হত্যাকান্ডে জড়িত তাদের যেন সর্বোচ্চ শাস্তি হয় এই দাবি জানান মানবাধিকার বাস্তবায়ন সংস্থার নেতৃবৃন্দের কাছে।

এই সংবাদটি 1,038 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com