শুক্রবার, ১৮ অক্টো ২০১৯ ১০:১০ ঘণ্টা

শিশু তুহিন হত্যার ঘটনায় বাবা-চাচাসহ কারাগারে ৩ জন

Share Button

শিশু তুহিন হত্যার ঘটনায় বাবা-চাচাসহ কারাগারে ৩ জন

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের দিরাইয়ে রাজা নগর ইউনিয়নের কেজাউরা গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে ৫ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া ৫ জনের মধ্যে বাবা, চাচাসহ ৩ জনকে ৩ দিনের দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে তিন দিনের রিমান্ড শেষে তাদেরকে আদালতে হাজির করা হয়। পরে বিচারিক হাকিম খালেদ মিয়া তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে এই ঘটনায় তুহিনের মা মনিরা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজন আসামী করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ তুহিনের বাবাসহ ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় আনার পর প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে বাবা, চাচাসহ ৫ জন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত গত ১৫ অক্টোবর বাবা আব্দুল বছির ও চাচা মোছাব্বিরসহ ৩ জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে রিমান্ড শেষে তুহিনের বাবা আব্দুল বছিরকে আদালতে হাজির করা হলে বিচারিক হাকিম খালেদ মিয়ার খাস কামরায় নেয়া হয় তুহিনের পিতা আব্দুল বছিরকে। সেখান থেকে বছিরসহ বাকি ৩ জনকে কারাগারে প্রেরণ করেন আদালত।

আদালতের খাস কামরায় আসামীরা জবানবন্দি দিয়েছে কিনা সে বিষয়ে কিছু বলতে চায়নি পুলিশ। তবে আবারও রিমান্ড আবেদন করা হতে পারে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com