শনিবার, ১৯ অক্টো ২০১৯ ১২:১০ ঘণ্টা

মহিলা এম’পির হয়ে পরীক্ষা দিচ্ছেন ৮ ভাড়াটে ছাত্রী! (ভিডিওসহ)

Share Button

মহিলা এম’পির হয়ে পরীক্ষা দিচ্ছেন ৮ ভাড়াটে ছাত্রী! (ভিডিওসহ)

ডেস্করিপোর্ট: নরসিংদী আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলীর বিএ পরীক্ষা দিচ্ছেন প্রক্সি প্রার্থীরা। এ পর্যন্ত আটজন ছাত্রী এমপির হয়ে পরীক্ষা দেওয়ার কথা জানা গেছে। সম্প্রতি দেশের এক বেসরকারি টেলিভিশনে প্রচারিত প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে। বুবলী স’ন্ত্রাসী হা’মলায় নি’হত নরসিংদীর সাবেক পৌর মেয়র লোকমান হোসেনের স্ত্রী।

বেসরকারি টেলিভিশনের প্রতিবেদনে বলা হয়েছে, একাদশ জাতীয় নির্বাচনের আগে জমা দেয়া হলফনামা অনুযায়ী মহিলা সংরক্ষিত সংসদ সদস্য ও স’ন্ত্রাসী হা’মলায় নি’হত নরসিংদীর সাবেক পৌর মেয়র লোকমান হোসেনের স্ত্রী এইচএসসি পাস। পরে উচ্চশিক্ষা অর্জনে তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বিএ কোর্সে ভর্তি হন। তবে বিএ পাস করার জন্য তিনি অনিয়মের আশ্রয় নিচ্ছেন।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ কোর্স পর্যন্ত চারটি সেমিস্টার ও তেরোটি পরীক্ষা অনুষ্ঠিত হলেও তিনি একটিতেও অংশগ্রহণ করেননি। কিন্তু তারপক্ষে এখন পর্যন্ত ৮ জন নারী পরীক্ষা দিয়েছেন। সবাই সবকিছু জানলেও এমপির ভ’য়ে কেউ কিছু বলেনি।

পরীক্ষার হলে সংসদ সদস্যের রোল নাম্বারের সিটে বসা পরীক্ষার্থীকে প্রশ্ন করা হলে তিনি দাবি করেন তার নাম তামান্না নুসরাত বুবলী। পরে তার আইডি কার্ড আছে কিনা জানতে চাইলে ওই পরীক্ষার্থী বলেন, তার সাথে আইডি নেই। পরে ওই প্রতিবেদক পরীক্ষার্থীকে জিজ্ঞেস করেন, তামান্না নুসরাত বুবলী একজন সংসদ সদস্য। তিনি এই সিটে পরীক্ষা দিচ্ছেন। তখন ওই পরীক্ষার্থী নিজেকে সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী বলে দাবি করেন।

তবে কক্ষ পরিদর্শক জানিয়েছেন, ওই পরীক্ষার্থী দা’বি করেছেন তার আইডি কার্ড হারিয়ে গিয়েছে। সে জি’ডির কপি নিয়ে এসেছে। তাই তাকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হচ্ছে।

https://www.facebook.com/watch/?v=875041529556936

সূত্র: নাগরিক টিভির প্রতিবেদন অবলম্বনে।/স্বাধীন নিউজ ২৪.কম

এই সংবাদটি 1,047 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com