শনিবার, ১৯ অক্টো ২০১৯ ০৯:১০ ঘণ্টা

মেয়র আরিফের প্রশংসা করলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

Share Button

মেয়র আরিফের প্রশংসা করলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

সিলেট রিপোর্ট: এবার প্রকাশ্যে সিলেট সিটি করপোরেশনের । বললেন, আরিফুল হক কাজ পাগল মানুষ। তাঁর ঐকান্তিক প্রচেষ্ঠায় সিলেট একটি আধুনিক ও পরিকল্পিত নগরী হিসেবে গড়ে উঠছে। সিলেটের উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। যে কারণে সরকার সিলেটের উন্নয়ন প্রকল্পে দ্রুত অর্থ যোগান দিচ্ছে। প্রধানমন্ত্রীও কাজ পাগল মানুষদের ভালবাসেন।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে সিলেট নগরীর দক্ষিণসুরমায় কেন্দ্রীয় ট্রাক টার্মিনালের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে সিসিক মেয়র আরিফ সম্পর্কে এমন কথা বলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

অনুষ্টানে আরিফকে উদ্দেশ্য করে পরিকল্পনামন্ত্রী আরও বলেন, সরকারের হাতে উন্নয়নের জন্য টাকার কোনো অভাব নেই। জনকল্যাণমুখী প্রকল্প প্রস্তুত করে নিয়ে আসুন তা বাস্তবায়ন করা হবে। ‘সরকার উন্মুখ হয়ে, রেডি হয়ে বসে আছে। সরকারকে বেশি তদবির করার প্রয়োজন হবে না। ভালো প্রকল্প নিয়ে আসবেন, বুঝিয়ে বলবেন, আপনাদের প্রকল্প অতিদ্রুত পাস করা হবে। ‘শর্ত শুধু একটাই, এই টাকাকে যথাযথভাবে ব্যয় করতে হবে।

অনুষ্ঠানে নগরীর উন্নয়নে নীজেদের মূল্যবান জমি জনস্বার্থে ছেড়ে দেওয়ায় নগরবাসীকেও ধন্যবাদ জানান পরিকল্পনামন্ত্রী।

এর আগে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মুখে প্রায়ই সিসিক মেয়র আরিফরে প্রশংসা শোনা যেত। সম্প্রতি একটি অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. আবদুল মোমেনের মুখেও একই প্রশসংনা শোনা যায়।

এই সংবাদটি 1,174 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com