রবিবার, ২০ অক্টো ২০১৯ ০৬:১০ ঘণ্টা

ছাত্র জমিয়ত সিলেট মহানগর শাখার বিক্ষোভ মিছিল

Share Button

ছাত্র জমিয়ত সিলেট মহানগর শাখার বিক্ষোভ মিছিল

সিলেট রিপোর্ট: ফেসবুকে এক হিন্দু উগ্রবাদী কর্তৃক মুসলিম ও মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম’কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভোলায় রাসুলপ্রেমী জনতার শান্তিপুর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশের নৃশংস হামলা ও গুলিতে মুসল্লিদের হত্যার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট মহানগর শাখা।

রোববার (২০ অক্টোবর) বাদ আছর নগরীর বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় সিটি পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

সিলেট মহানগর ছাত্র জমিয়তের সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান আহমদের পরিচালনায় সমাবেশে বক্তারা বলেন, এ হামলা ও হত্যাযজ্ঞ উদ্দেশ্য প্রণোদিত। আল্লাহ, আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম’কে নিয়ে কটুক্তি করার পর কোন মুসলমান ঘরে বসে থাকতে পারে না। আজ ভোলার বোরহান উদ্দীন থানায় উগ্রবাদী হিন্দু কর্তৃক আল্লাহ ও আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম’কে কটুক্তি করার প্রতিবাদে ঈমানদার তৌহিদী জনতা রাস্তায় নেমে আসলে পুলিশ বাহিনীর নৃশংস হামলা ও গুলিতে শতশত মুসলমান আহত ও মুসল্লিদের শহীদ করা হয়েছে। এ ঘটনায় সারা দুনিয়ার রাসুলপ্রেমীরা মর্মাহত হয়েছেন।
মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা আতাউর রহমান , সিলেট মহানগর সহসভাপতি অধ্যক্ষ আব্দুর রহমান সিদ্দিকী, জমিয়ত নেতা মাওলানা সালিম কাসেমী, মুফতি মুতিউর রহমান,যুবনেতা মাওলানা রুহুল আমীন নগরী,মাওলানা সালেহ আহমদ শাহবাগী, ছাত্র নেতা ফয়েজ উদ্দীন প্রমুখ।

বক্তারা বলেন, ৯৫ ভাগ মুসলিম অধ্যুষিত একটি দেশের পুলিশ প্রশাসনের কাছে মানুষ যদি নুন্যতম আল্লাহ ও তার রাসুলের ইজ্জতের নিরাপত্তাটুকুও না পায় তাহলে মানুষ যাবে কোথায়?

এই সংবাদটি 1,069 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com