সোমবার, ২১ অক্টো ২০১৯ ০৬:১০ ঘণ্টা

ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

Share Button

ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ভোলায় তাওহীদি জনতার শান্তিপূর্ণ মিছিলে পুলিশের অতর্কিত আক্রমণ এবং হত্যার প্রতিবাদে বাংলাদেশ ইসলাম ছাত্র মজলিস সিলেট মহানগরের উদ্যোগে ২০ অক্টোবর রোববার বিকালে নগরীতে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তারা বলেন, ভোলায় তাওহীদি জনতার হত্যাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তিকারী বিপ্লব নামক যুবকের ফাঁসি নিশ্চিত করতে হবে ।
বাংলাদেশ ইসলাম ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে ও সিলেট মহানগর সেক্রেটারী সাইফুল ইসলাম জলিলের পরিচালনায় অনুষ্ঠিত মিছিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ জারির হুসাইন, পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, খেলাফত মজলিস সিলেট জেলার সহ সাধারণ সম্পাদক ওলিউর রহমান, পশ্চিম জেলার সাবেক সভাপতি আহমদ মাহফুজ আদনান, পূর্ব জেলা সাবেক সেক্রেটারী নাঈম উদ্দীন তাপাদার ।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগরীর প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আব্দুর রব, বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক লিটন আহমদ জুম্মান, প্রচার ও পাঠাগার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, শ্রমিক মজলিস সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, নাজমুল ইসলাম, রায়হান আহমদ, সৈয়দ আহলান জাদিদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সংবাদটি 1,018 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com