সোমবার, ২১ অক্টো ২০১৯ ১১:১০ ঘণ্টা

৮ নভেম্বর সিলেট আসছেন খালেদা জিয়া!

Share Button

৮ নভেম্বর সিলেট আসছেন খালেদা জিয়া!

সিলেট রিপোর্টঃ “৮ নভেম্বর সিলেট আসছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া”। সংবাদ সম্মেলনে এমন কথাই বললেন রবীন্দ্র স্মরণোৎসবের যুগ্ম আহবায়ক সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি আমিনুল ইসলাম লিটন!
জানাগেছে,
রবীন্দ্র স্মরণোৎসবের পূর্ণাঙ্গ আয়োজক কমিটি ঘোষনা ও আনুষাঙ্গিক বিষয় নিয়ে আজ উৎসব আয়োজনের আহবায়ক সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন । দুপুর ১ টায় নগরীর হাফিজ কমপ্লেক্সে অনুষ্টিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে অনুষ্ঠানসুচী বলতে গিয়ে আমিনুল ইসলাম লিটন বলেন “৮ নভেম্বর সিলেট আসছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া”।
এ সময় অনুষ্ঠানস্থলে অনেকটা হাস্যরসের সৃষ্টি হয় । অনেককে বলতে শোনা যায়, ধর্মের কল বাতাসে নড়ে ।
যদিও ঘটনার তাৎক্ষনিক প্রতিবাদ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী । তিনি অনেকটা ধমকের সুরে লিটনকে বসতে বলেন।
মিট দ্যা প্রেস অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী ছাড়া আওয়ামী লীগের আর কেউ উপস্থিত ছিলেন না ।
উল্লেখ্য যে বিএনপির মতাদর্শে বিশ্বাসী,সাবেক জাসাস নেতা ও তারেক জিয়াকে যিনি মানপত্র উপহার দিয়েছিলেন, পাশাপাশি সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের বড় বড় জনসভা যিনি পরিচালনা করতেন।

এই সংবাদটি 1,260 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com