আযাদি মার্চ থেকে পদত্যাগের জন্য ইমরান খানকে জমিয়তের দুইদিনের ‘আল্টিমেটাম’

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৯

আযাদি মার্চ থেকে পদত্যাগের জন্য ইমরান খানকে জমিয়তের দুইদিনের ‘আল্টিমেটাম’

ডেস্ক রিপোর্টঃ

পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানকে পদত্যাগের জন্য দুইদিনের ‘আল্টিমেটাম’ দিয়েছেন দেশটিতে চলমান আযাদি মার্চের নেতৃত্ব প্রদানকারী জমিয়তে উলামায়ে ইসলাম পাকিস্তান প্রধান মাওলানা ফজলুর রহমান।

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে অনুষ্ঠিত আযাদি মার্চের সমাবেশে মাওলানা ফজলুর রহমান বলেন, পদত্যাগের জন্য দু’দিনের সুযোগ দেওয়া হচ্ছে।

এ সময় ইমরান খানের উদ্দেশে মাওলানা ফজলুর রহমান বলেন, আযাদি মার্চে সমবেত এই যে জনসমুদ্র তাদের ধৈর্যের পরীক্ষা নিবেন না। এই জনসমুদ্র প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে আপনাকে গ্রেফতার করে নিয়ে আসতে পারে।

পাকিস্তানে অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করছে মন্তব্য করে জমিয়ত প্রধান বলেন, বর্তমান সরকার দেশের বেকারত্ব ও দারিদ্র দূর করতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। ইমরান খান এক লাখ লোকের কর্মসংস্থানের ওয়াদা করেছিলেন। কিন্তু তিনি তার ওয়াদা পুরা করতে পারেননি। তাই তার আর পাকিস্তানের রাষ্ট্রক্ষমতায় থাকার অধিকার নেই।

উল্লেখ্য, জমিয়তে উলামায়ে ইসলাম পাকিস্তানের প্রধান মাওলানা ফজলুর রহমানের নেতৃত্বে করাচি থেকে শুরু হওয়া আযাদি মার্চে পাকিস্তানের অন্যান্য বিরোধীদলগুলোও সমর্থন জানিয়েছে।

আজকের সমাবেশে পিপিপি চেয়ারম্যান বিলাওয়ার ভুট্টো বলেছেন, এক বিতর্কিত নির্বাচনের মাধ্যমে ইমরান খান ক্ষমতায় এসেছেন। ক্ষমতায় এসে তিনি পাকিস্তানের সাধারণ জনগণকে অর্থনৈতিকভাবে হত্যা করেছেন। দেশের গণতন্ত্রকে হরণ করেছেন। দেশের জনগণ গনতন্ত্র চায়। তাই আপামর জনতা এই আযাদি মার্চে শরিক হয়েছে।

এসময় মুসলিম লীগ-এন প্রধান শাহবায শরীফ বলেন, পাকিস্তানে জাতীয় নিরাপত্তা এখন হুমকির মুখে। জনগণের পুষে রাখা ক্ষোভ এই আযাদি মার্চের মাধ্যমে প্রতিফলিত হয়েছে। যতক্ষণ ইমরান খান পাকিস্তানকে মুক্তি না দিবে ততক্ষণ জনগণও তাকে মুক্তি দিবে না।

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com