শনিবার, ০২ নভে ২০১৯ ০৩:১১ ঘণ্টা

স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার ইচ্ছা থাকলে ‘এক নেত্রী এক দেশ’ ঘোষনা করুন : মামুনুল হক

Share Button

স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার ইচ্ছা থাকলে ‘এক নেত্রী এক দেশ’ ঘোষনা করুন : মামুনুল হক

ডেস্ক রিপোর্ট :
বাংলাদেশ ইসলামী যুব মজলিসের সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক বলেছেন, দেশের মানুষ সরকারকে প্রতারক হিসেবে দেখতে চায়না। ৩০ ডিসেম্বর মধ্যরাতের প্রহসনের নির্বাচনের মাধ্যমে জনগনের সাথে সবচে বড় প্রতারণা করা হয়েছে।

প্রধান্মন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার ইচ্ছা থাকলে ‘এক নেত্রী এক দেশ’ ঘোষনা দিয়ে দিন। মুখে গনতন্ত্রের কথা বলে জনগনের উপর স্বৈরতান্ত্রিক কায়দায় নির্যাতন করার অধিকার আপনার নেই।

গতকাল (শুক্রবার) ফরিদপুর সদরের ময়েজউদ্দিন হাইস্কুল মাঠে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ফরিদপুর জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় তিনি ভোলার ঘটনায় সরকারের দ্বিমুখি বক্তব্যের সমালোচনা করে বলেন, ঘটনার দিনই প্রধানমন্ত্রী ‘বিপ্লব চন্দ্রর’ আইডি ‘দুইজন মুসলিম’ হ্যাক করেছে বলে দায় এড়াতে চাইলেন। অথচ স্বরাষ্ট্রমন্ত্রী দুদিন পর বিবিসিকে বললেন যে, হ্যাকারকে তারা এখনো সনাক্ত করতে পারেনি। তাহলে আমরা কার কথায় বিশ্বাস করবো? তিনি বলেন, বিপ্লব চন্দ্রের আইডি থেকে নবিজীকে অপমান যেই করেছে তার ধর্ম পরিচয় মূখ্য নয়; সে নবীর দুশমন, মানবতার দুশমন। নবী দুশমনের মৃত্যুদণ্ড দিতে হবে।

এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে টর্চারসেল, চাঁদাবাজি, অস্ত্রসন্ত্রাসের ছাত্র রাজনীতি বন্ধ করতে হবে।

ফরিদপুর জেলা শাখার সভাপতি মুফতি ইমদাদ বিন মাওলানা ছায়েনুদ্দীনের সভাপতিত্বে ও সহসভাপতি মাওলানা সাইফুদ্দিনের পরিচালনায় জেলা সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পুরুরা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, বহিরদিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আকরাম আলী, শামসুল উলুম খাবাসপুর মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মুফতি কামরুজ্জামান, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, কেন্দ্রীয় প্রশিক্ষণ বিভাগের সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, যুব মজলিস ঢাকা মহানগরীর বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফ, মজলিসে আমেলার সদস্য মুফতি আবুল হুসাইন, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মুহাম্মাদ মোশাররফ হুসাইন ও যুব মজলিস ফরিদপুর জেলা শাখার অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

এই সংবাদটি 1,667 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com