রবিবার, ০৩ নভে ২০১৯ ০৫:১১ ঘণ্টা

শাবিপ্রবিতে ছাত্রলীগের ৮ নেতাকর্মী বহিষ্কার

Share Button

শাবিপ্রবিতে ছাত্রলীগের ৮ নেতাকর্মী বহিষ্কার

সিলেট রিপোর্ট :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব সরকারের ওপর হামলার ঘটনায় জড়িত আট ছাত্রলীগ নেতাকর্মীকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার (০২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ২১৪তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সিন্ডিকেট সূত্রে জানা যায়, সাত শিক্ষার্থীকে এক সেমিস্টার বহিষ্কার ও বিভিন্ন পরিমাণে টাকা জরিমানা করা হয়েছে। ত্রিশ কার্যদিবসের মধ্যে টাকা পরিশোধ না করলে আরও এক সেমিস্টার বহিষ্কারের সুপারিশ করা হয়।

এদিকে বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব সরকারের ওপর হামলার ঘটনায় সাত ছাত্রলীগ নেতাকর্মীকে এক সেমিস্টার বহিষ্কার ও বিভিন্ন অঙ্কের টাকা জরিমানা করা হয়েছে।

বহিষ্কৃত সাতজন হলেন- শাখা ছাত্রলীগের সদস্য আশরাফ কামাল আরিফ, অ্যাপ্লায়েড সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মাহবুব আল আমিন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার আহমদ রানা, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুমন মিয়া ও আবদুল বারী সজীব, বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাওসার আহমেদ সোহাগ, ছাত্রলীগ কর্মী মো. রিশাদ ঠাকুর।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com