জগন্নাথপুরে সন্ত্রাসী হামলায় সিএনজি অটোরিকশাচালক ময়না মিয়া গুরুতর আহত

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯

জগন্নাথপুরে সন্ত্রাসী হামলায় সিএনজি অটোরিকশাচালক ময়না মিয়া গুরুতর আহত

সৈয়দ উবায়দুর রহমান :
জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে গত শনিবার রাত ৮টায় প্রতিপক্ষের হামলায় সিএনজিচালিত অটোরিকশাচালক ময়না মিয়া (৩০) আহত হয়েছেন। আহত ময়না মিয়া উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের কবিরপুর গ্রামের ফয়াজ উল্লার ছেলে।
ময়না মিয়া জানান, হলদিপুর গ্রামের জাহাঙ্গীর চৌধুরীর বাড়িতে যাওয়ার পথে চিলাউড়া নোয়াপাড়া গ্রামের সুজন মিয়া ও সুলতান মিয়ার নেতৃত্বে ২৫/২০ জন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে তার গাড়ির গতিরোধ করে হামলা চালায়। এসময় তার চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত ময়না মিয়াকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে এস আই অনিক চন্দ্র দেব এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় চিলাউড়া নোয়াপাড়া ও কবিরপুর গ্রামের লোকজনদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কর্তব্যরক চিকিৎসক জানান, দুর্বৃত্তদের গুরুতর জখমে ময়না মিয়ার ব্রেইনে মারাত্মক আঘাত লেগেছে, নাকের ভেতরের হাঁড় ভেঙে গেছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে হাঁড় ও মাংশপেশীতে আঘাত গুরুতর হয়েছে। ময়না মিয়ার গুরুতর জখমের কারণে ও চিকিৎসার অবনতির কারণে তাঁকে ঢাকায়ও প্রেরণ করতে হতে পারে বলেন চিকিৎসকরা জানান।

এই সংবাদটি 20 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com