জালালাবাদ থানা পুলিশের বিশেষ অভিযানে পাঁচ সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ১০

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৬

জালালাবাদ থানা পুলিশের বিশেষ অভিযানে পাঁচ সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ১০

15095120_1793964067510420_6293440307691749228_n-600x450 স্টাফ রিপোর্টার :

জালালাবাদ পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত আসামীসহ ১০ জনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হচ্ছে-জয়নাল, শাহেদ আলী, জহির মিয়া, সুহেল আহমদ, শিহাব খান, মোশাহিদ আলী, আফতাব আলী, আব্দুল বারি ও মোঃ কবির।
জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান,
জালালাবাদ থানা এলাকায় পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে অপহরণ মামলার দশ বছর করে সাজা প্রাপ্ত আসামী সোনাতলা গ্রামের ইন্তাজ মিয়ার পুত্র জয়নাল (৩০) ও নাছির মিয়ার পুত্র শাহেদ আলী (৪০), এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মীরপুর গ্রামের কাচা মিয়ার পুত্র জহির মিয়া (৩৫), দুইটি মামলার এক বছর করে সাজাপ্রাপ্ত আসামী অনন্তপুর গ্রামের মৃত আফদ্দছ আলীর পুত্র সুহেল আহমদ (৩২), পরোয়ানাভূক্ত আসামী নগরীর লন্ডনী রোডের আকবুল খানের পুত্র শিহাব খান (৩৫), বাঘারপাড় গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র মোশাহিদ আলী (৫০), ডাকাতি মামলার আসামী মীরপুর গ্রামের আব্দুল হাসিমের পুত্র আফতাব আলী (৩৫), হাটখোলা গ্রামের আব্দুল খালিকের পুত্র আব্দুল বারি (৫০) ও আখালিয়ার আলতু মিয়ার পুত্র মোঃ কবিরকে (২৮) গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন এসএমপি জালালাবাদ থানার সহকারী পুলিশ কমিশনার মইনুল আবছার, অফিসার ইনচার্জ আখতার হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ওমর ফারুক। তাদেরকে সহযোগিতা করেন এসআই মোঃ আরিফুল আমিন, প্রদীপ সরকার, দিবাংশু পাল, অঞ্জন কুমার দাশ, অমিত সাহা, এনামুল হক ও সুজন তালুকদার। এএসআই আবুল বাশার, মোঃ হারিছ, সাজিদ খাঁন ও আমিরুল ইসলাম রাজু।

এই সংবাদটি 103 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com