সিলেটবুধবার , ১৩ নভেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মেজরটিলায় সন্ত্রাসী হামলায় ব্যাংক কর্মকর্তা আহত

Ruhul Amin
নভেম্বর ১৩, ২০১৯ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:সিলেট নগরীর উপকণ্ঠে সন্ত্রাসীদের হামলায় এক ব্যাংক কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। আহত ব্যাংক কর্মকর্তার নাম লোকমান আহমেদ (৫৩)। তিনি মেজরটিলা (ইসলামপুর) শ্যামলী আবাসিক এলাকার মৃত অ্যাডভোকেট রফিক আহমেদের ছেলে। তিনি উত্তরা ব্যাংকের বিশ্বনাথ শাখায় কর্মরত।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শহরতলীর মেজরটিলার শ্যামলী আবাসিক এলাকার গলির মুখে হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, ব্যাডমিন্টন খেলোয়াড় ও ব্যাংক কর্মকর্তা লোকমান আহমেদ শ্যামলী আবাসিক এলাকার বাসিন্দাদের নিয়ে গঠিত ‘শ্যামলী সমাজ কল্যাণ সমিতি’র সভাপতির দায়িত্বে রয়েছেন। এলাকার কিছু সন্ত্রাসীদের কর্মকাণ্ডে বাধা প্রদানের কারণে লোকমান আহমদের প্রতি ক্ষুব্ধ হয় তারা।

এই বিষয়কে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় নওশাদের নেতৃত্বে জাহেদ, কাজী মারতুজ, কাজী মাহফুজসহ ১০-১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লোকমান আহমদের উপর অতর্কিতভাবে হামলা চালায় এবং তাকে বেধড়ক মারধর করে। এতে মাথায় এবং হাতে গুরুতর আঘাত পান লোকমান। তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের ৩ তলার ৭ নম্বর ওয়ার্ডের ৪ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহত ব্যাংক কর্মকর্তা লোকমান আহমদের স্বজনেরা।

এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পাওয়া মাত্র আমরা সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযানে নামব।

এদিকে মঙ্গলবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ।