বঙ্গবন্ধুর কন্যা দেশের স্বার্থ বিকিয়ে কোনো চুক্তি করবেন না : ওবায়দুল কাদের

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯

বঙ্গবন্ধুর কন্যা দেশের স্বার্থ বিকিয়ে কোনো চুক্তি করবেন না : ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমি জোর গলায় দাবি করতে পারি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে কোনো চুক্তি করবেন না।

তিনি বলেন, বিএনপি মহাসচিবকে জিজ্ঞেস করব, তারা যখন ক্ষমতায় ছিল তখন তারা বিদেশের কোনো চুক্তি সংসদে উত্থাপন করেছেন? তবে কেন তারা এখন গলার আওয়াজ উচু করেছেন?

আজ রোববার (১৭ নভেম্বর) রাজধানীর কুড়িলে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় আয়োজিত সড়ক নিরাপত্তা আইন ও সড়ক পরিবহন আইন শীর্ষক আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন দেশ সফর করে যে সব চুক্তি করেছেন সেসব বিষয়ে জানতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিএনপির চিঠি দেয়ার বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, সংসদে অনুমোদন নিয়েছে? পার্লামেন্টে কি বিএনপি আমলে কোনো চুক্তির অনুমোদন নিয়েছে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের (বিএনপি) তো অভিযোগই হচ্ছে আওয়ামী লীগ মানে দেশ বিক্রি, গোলামির চুক্তি, বাংলাদেশ ভারতের হয়ে যাবে। এগুলো তারা বলেই আসছে।

বিএনপির সঙ্গে শিবিরের সাবেক নেতাদের বৈঠককে কীভাবে দেখছেন জানতে চাইলে তিনি বলেন, এটা নতুন কিছু নয়। বিএনপি আর জামায়াতে ইসলামী ওপরে যাই বলুক, তলে তলে এদের গলায় গলায় খাতির। এরা একই বৃন্তে দুটি খোল। একটিকে ছাড়া আরেকটি চলবে না। তারা জমজ ভাইয়ের মতোই আছে, কাজেই তাদের বিচ্ছিন্ন ভাবার কোনো কারণ নেই। দুটি দলই সাম্প্রদায়িক দল, তাদের মিল সভাই জানে, এটা পরিষ্কার।

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com