রবিবার, ১৭ নভে ২০১৯ ০৭:১১ ঘণ্টা

ইমরান আহমদ কারিগরি কলেজের শতভাগ সাফল্য

Share Button

ইমরান আহমদ কারিগরি কলেজের শতভাগ সাফল্য

েকোম্পানিগন্জ প্রতিনিধিঃ
সিলেটের কোম্পানিগন্জ উপজেলার একমাত্র কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান ইমরান আহমদ কারিগরি কলেজের২০১৮-১৯ শিক্ষাবর্ষের বিএম শাখার ১ম ব্যাচের প্রথম বর্ষের ২০১৯ সালের বোর্ড পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বুধবার সন্ধ্যায় কারিগরি শিক্ষাবোর্ডের নিজস্ব ওয়েবসাইটে ফলাফল প্রকাশ পায়।
ইমরান আহমদ কারিগরি কলেজের পরীক্ষা কেন্দ্র ছিল বিন্নাকান্দি এম. সাইফুর রহমান টেকনিক্যাল কলেজ । সেখানে ইমরান আহমদ কারিগরি কলেজের ৭১জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। শতভাগ পাশসহ১০ জন শিক্ষার্থী জিপিএ -৫ অর্জন করে। জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা হচ্ছেন কম্পিউটার অপারেটর বিভাগের আফিফ হুসাইন লবীব,ফাতিমা বেগম,নাজিম উদ্দিন, রেশমা বেগম,রায়হান উদ্দিন, রোমানা বেগম,মুশাহিদ আলী,তাহেরা বেগম,সাহিদা বেগম ও এবাদুর রহমান অনিক।
এব্যাপারে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. রহুল আমিন বলেন,আমাদের প্রতিষ্ঠান থেকে ৭১ জন শিক্ষার্থী অংশ নিয়ে সবাই কৃতকার্য হয়েছে। প্রতিষ্টানের ১ম ব্যাচের ১ম বর্ষের ফাইনাল পরীক্ষার প্রকাশিত ফলাফলে ১০ জন জিপিএ -৫ অর্জন করে। এমন ফলাফলের জন্য ইমরান আহমদ কারিগরি কলেজের প্রতিষ্ঠিতা ও সভাপতি, প্রবাসী কল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির প্রতি ও কলেজের ভূমিদাতা আলহাজ্ব রিয়াজ উদ্দিন সাহেবের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন কলেজের অধ্যক্ষ। এচাড়াও তিনি কলেজের সকল শিক্ষক, কলেজ কমিটির সকল সদস্য ও শিক্ষার্থীদের অভিভাবক এবং পুরো কোম্পানিগন্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com