মঙ্গলবার, ২৬ নভে ২০১৯ ০৬:১১ ঘণ্টা

মৌলভীবাজারে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, দুই যুবক কারাগারে

Share Button

মৌলভীবাজারে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি, দুই যুবক কারাগারে

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে গোপনে এক মেয়ের অশ্লীল ছবি তুলে কু-প্রস্তাব ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে ফেসবুকে বিভিন্নজনের আইডি হ্যাক, হ্যাকের চেষ্টা করা, নেতিবাচক বিভিন্ন পোস্ট দেওয়া ও প্রতারণামূলক কার্যক্রমে জড়িত থাকারও অভিযোগ আছে বলে জানিয়েছে র‌্যাব।
রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার সদর থানার বড়বাড়ি সোনাপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- শহরের সোনাপুর (বড়বাড়ি) এলাকার সেলিম মিয়ার ছেলে জুয়েল মিয়া (২২) ও শওকত আলীর ছেলে পলাশ আহমদ (২১)।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, গ্রেফতারের পর ওই দুই যুবককে মৌলভীবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, শহরের কাজিরগাঁও এলাকার একটি বাসায় বাথরুমের ভেন্টিলেটর দিয়ে এক মেয়ের অশ্লীল ছবি তুলেন জুয়েল ও পলাশ। একপর্যায়ে মেয়েটিকে কু-প্রস্তাব দেন তারা। এতে রাজি না হওয়ায় মেয়েটির অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন। পরে ওই মেয়ের পরিবার ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় অভিযোগ দায়ের করেন।

এই সংবাদটি 1,016 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com