সিলেটসোমবার , ২১ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী সিলেট আসছেন,তবে সম্মেলন হচ্ছেনা

Ruhul Amin
নভেম্বর ২১, ২০১৬ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটে আগামী ২৩ নভেম্বরের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা স্থগিতের কারণ জানিয়ে প্রেস ব্রিফিং করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সোমবার দুপুর ১২টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেটে কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতারা।

তাঁরা বলেন- আগামী ২৮শে ডিসেম্বর সারাদেশের জেলা পরিষদ্গুলোতে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হবে। যার তফসিল গত রবিবার বিকালে ঘোষণা করা হয়েছে। এ তফসিল অনুযায়ী নির্বাচনের আগে নির্বাচনী এলাকাগুলোতে কোন জনসভা করা যাবে না। মুলত, জেলা পরিষদ নির্বাচনের তফসিল মেনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ জনসভা স্থগিত করেছেন। তবে ওইদিন তিনি সিলেটে আসবেন। হজরত শাহজালাল (র) ও শাহপরান (র) এর মাজার জিয়ারত করে জালালাবাদ সেনানিবাসের অনুষ্ঠানে যোগ দেবেন।

নেতৃবৃন্দ আরো বলেন- সারাদেশে প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষা চলছে। সিলেটে ২৩ নভেম্বর জনসভা করা হলে সমাপনী পরীক্ষার্থিদের কিছু অসুবিধা হত। এসব বিষয় বিবেচনা করেই শেখ হাসিনা নিজে এ জনসভা স্থগিত করার নির্দেশ দিয়েছেন।
প্রেস ব্রিফিং-এ বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
এসময় সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।