সোমবার, ০২ ডিসে ২০১৯ ০৫:১২ ঘণ্টা

জকিগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ও প্রতারক ফয়ছলকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

Share Button

জকিগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ও প্রতারক ফয়ছলকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

জকিগঞ্জ প্রতিনিধি :
জকিগঞ্জের মানিকপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য নাজিম উদ্দিনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও একটি অনলাইন পোর্টালে অপপ্রচার ছড়ানোর প্রতিবাদে এবং বহু পরিচয়ধারী প্রতারক এটিএম ফয়ছলের বিচার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে।
রবিবার বিকেলে উপজেলার হাড়িকান্দি চৌমূহনীতে ‘সচেতন নাগরিক সমাজের’ ব্যানারে এলাকার সাধারণ মানুষ এ মানববন্ধন কর্মসূচি পালন করেন। এলাকার সাবেক মেম্বার আব্দুল মতিনের সভাপতিত্বে ও জাকির হোসেনের পরিচালনায় মানববন্ধনে ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা মেম্বার এসোসিয়শনের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, মানিকপুর ইউপির সদস্য জুনাইদ আহমদ জুনেদ, ইউপি সদস্য চেরাগ আলী, ইউপি সদস্য রণজিৎ বিশ্বাস, ইউপি সদস্য আব্দুল কাদির, ইউপি সদস্য আব্দুল আহাদ, সাবেক মেম্বার হারুনুর রশিদ, কাজলসার ইউনিয়নের সদস্য কফিলুজ্জামান, রাজনীতিবীদ আব্দুশ শুক্কুর লস্কর, সমাজসেবী আনিসুর রহমান আনিস, এলাকাবাসীর পক্ষে জয়নাল আবেদীন, কাজি এনাসমহাফিজ আব্দুস সুফান, ছাত্রনেতা আশরাফুল আলম রাহাত, আব্দুল হামিদ আবু, মাহতাব হোসেন প্রমূখ। এ সময় বিভিন্ন গ্রামের পাঁচ শতাধিক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, বারবার নির্বাচিত ইউপি সদস্য নাজিম উদ্দিন একজন ভালো মানুষ। তার কাছ থেকে চাঁদা না পেয়ে বহু পরিচয়ধারী প্রতারক এটিএম ফয়ছল সম্প্রতি সময়ে নামসর্বস্ব একটি অনলাইন পোর্টালে ইউপি সদস্য নাজিম উদ্দিনের বিরুদ্ধে মনগড়া মিথ্যা সংবাদ প্রকাশ করে জনসাধারণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। এটিএম ফয়ছল পেশাদার প্রতারক। সরল সহজ মানুষকে ভয় দেখিয়ে চাঁদা আদায় তার নিত্যনৈমিত্য ব্যাপারে পরিণত হয়েছে। এরআগেও এটিএম ফয়ছল নিজেকে সংবাদকর্মী দাবী করে একটি অপমৃত্যুর ঘটনা থেকে বড় অঙ্কের চাঁদা দাবী করেছিলো। পরে তার বিরুদ্ধে জকিগঞ্জ থানায় চাঁদাবাজী মামলা রেকর্ড করা হয়। এলাকায় এটিএম ফয়ছলের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। গ্রামের সরল মানুষকে বিভিন্ন সময় ধোকা দিয়ে হাতিয়ে নিয়েছে টাকা পয়সা। গ্রামঞ্চলে সরকারের উন্নয়নমূলক প্রতিটি কর্মকান্ডে তাকে চাঁদা দিতে হয়। চাঁদা না পেলে নানাভাবে অপপ্রচার করে। সে নিজেকে একেক সময় একেক পরিচয় দিয়ে অপরাধে জড়ায়।
মানবন্ধনে বক্তারা প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, অভিলম্বে প্রতারক এটিএম ফয়ছলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে। দ্রুত সময়ের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে যেকোন সময় সে গুজব ছড়িয়ে বড় ধরণের অঘটন ঘটাতে পারে। তাকে গ্রেফতার করে প্রতারণার শিকড় উপড়ে ফেলার দাবী জানানো হয়।

এই সংবাদটি 1,029 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com