সচিবালয় কর্মচারীর বাড়ি থেকে ৫ বস্তা গাঁজা উদ্ধার

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

ডেস্ক রিপোর্ট:
বরিশালের আগৈলঝাড়ায় এক বাড়ি থেকে পাঁচ বস্তা গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৮। উদ্ধারকারী র‍্যাব সদস্যদের ভাষ্যমতে বাড়ির মালিক সচিবালয়ের কর্মচারী। তল্লাশি চলাকালে পলায়নরত তার স্ত্রী শাহানাজ বেগমকে আটক করা হয়।

র‌্যাব-৮ সদর দফতরে কোম্পানি কমান্ডার মেজর খান সজিবুল ইসলাম জানান, বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত ১২টায় উত্তর শিহিপাশা গ্রামের আলী আকবর শিকদারের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পালানোর চেষ্টাকালে তার স্ত্রী শাহানাজ বেগমকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ঘরের পাশে মাটির নিচে রাখা গর্ত থেকে পাঁচটি প্লাস্টিকের বস্তায় বিশেষভাবে মোড়ানো ১০৬ কেজি গাঁজা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

খান সজিবুল ইসলাম জানান, এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮ ডিএডি আনোয়ারুল ইসলাম বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় শাহানাজকে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শিহিপাশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বার কুদ্দুস মোল্লা জানান, শাহানাজ বেগম আগে থেকেই মাদক বিক্রির সঙ্গে জড়িত। কয়েকদিন আগে ওই গাঁজা শাহানাজের বাড়িতে একটি প্রাইভেটকারে নিয়ে আসা হয়েছিল।

আটক শাহানাজ বেগম মামলা প্রসঙ্গে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) নকিব আকরাম বলেন, মামলায় শাহানাজ বেগমের স্বামী আলী ‍আকবর শিকদারের কোনও পরিচয় দেওয়া হয়নি। বাড়ি উত্তর শিহিপাশা গ্রামে উল্লেখ করা হয়েছে।

এই সংবাদটি বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com