দুই পা হারানো সেই শাহানূর’র উপর হামলাকারীদের গ্রেপ্তারের নির্দেশ

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৬

দুই পা হারানো  সেই শাহানূর’র উপর হামলাকারীদের গ্রেপ্তারের নির্দেশ

ডেস্ক রিপোর্ট:
ঝিনাইদহের কালীগঞ্জে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে দুই পা হারানো বাবা শাহানূর বিশ্বাসের উপর হামলাকারীদের আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। বিচারপতি কাজী রেজা-উল হক ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার স্বপ্রণোদিত হয়ে এ নির্দেশ দেন।

স্বরাষ্ট্রসচিব, পুলিশের আইজিপি, ঝিনাইদহের জেলা প্রশাসক, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জকে এ নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে আগামী ২৭ নভেম্বর এ বিষয়ে একটি প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দিয়েছে আদালত।

দুই মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় গত ১৬ অক্টোবর বখাটেরা শাহানুরের উপর হামলা করে। ছুরি, চাপাতি, রড দিয়ে নির্মমভাবে পেটায় তাকে। থেঁতলে দেয় দুই পা। মৃত ভেবে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা। পরে শাহানুরকে ঝিনাইদহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে নিয়ে আসা হয় ঢাকার পঙ্গু হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার।

এ ঘটনায় শাহানূরের আত্মীয় মো. ইয়াকুব আলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে মামলা করেছন। মামলায় সাতজনকে আসামি করে মামলা করা হয়েছে। ১৬ জনকে আসামি করে দ্বিতীয় মামলাটি করেন ভাই মহিনূর। দুই আসামিকে পুলিশ গ্রেপ্তার করলেও বাকিরা পলাতক রয়েছেন।

এই সংবাদটি 109 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com