ডাকসু ভিপি নুরুল হক নুরের উপর হামলার প্রতিবাদে সিলেটে ছাত্র মজলিসের বিক্ষোভ

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৯

সিলেট রিপোর্ট: ডাকসু ভিপি নুরুল হক নুর এবং তার সহকর্মীদের উপর মুক্তিযুদ্ধ মঞ্চ নামে ছাত্রলীগের হামলার প্রতিবাদে আজ বিকাল ২ টায় বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে এই আক্রমণকে বাংলাদেশের সকল ছাত্র সমাজ,গণতন্ত্র ও বাকস্বাধীনতার উপর ফ্যাসিবাদী ভারতীয় এজেন্টদের নগ্ন আক্রমণ আখ্যায়িত করে অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেফতার করার দাবী জানানো হয়।
সমাবেশে ছাত্র অধিকার আন্দোলনের সংগ্রাম ও সংহতির প্রতি জোরালো সমর্থন ও সংহতি প্রকাশ করা হয়।
.সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে ও সেক্রেটারি সাইফুল ইসলাম জলিলের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল উত্তর সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট পূর্ব সাংগঠনিক জেলা সভাপতি মুহাম্মদ জারির হোসাইন, পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম,মৌলভীবাজার শহর সভাপতি সাদিকুর রহমান,পশ্চিম জেলার সাবেক সভাপতি আহমদ মাহফুজ আদনান,শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকির।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাহাত মাসউদ, মুহাম্মদ আব্দুর রব,লিটন আহমদ জুম্মান,মোস্তফা আহমদ সোহান,মুজিবুর রহমান, সাইফুর রহমান, মোশাররফ আবেদীন, সাদিকুর রহমান,মুহিবুর রহমান রায়হান। প্রমূখ।

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com