সোমবার, ২৩ ডিসে ২০১৯ ১১:১২ ঘণ্টা

চিকিৎসাধীন ডাকসু ভিপি নুরুল হকের পাশে ছাত্র জমিয়ত নেতৃবৃন্দ

Share Button

চিকিৎসাধীন ডাকসু ভিপি নুরুল হকের পাশে ছাত্র জমিয়ত নেতৃবৃন্দ

সিলেট রিপোর্ট:
চিকিৎসাধীন ডাকসু ভিপি নুরুল হক নুর কে দেখতে আজ (২৩ ডিসেম্বর) সন্ধায় ঢাকা মেডিকেলে যান ছাত্র জমিয়তের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি এখলাছুর রহমান রিয়াদ।
এসময় রিয়াদ বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় আধিপত্যবাদের বিরুদ্ধে আপনি যে সাহসিক লড়াইয়ে অবতীর্ণ হয়েছেন, তাতে দেশের মুক্তিকামী জনতার মনে আশার সঞ্চার হয়েছে বলে । আগ্রাসনের বিরুদ্ধে যে শ্লোগান আপনি উঠিয়েছেন, এতে সাম্রাজ্যবাদের ভিত নড়ে ওঠেছে। সাধারন ছাত্রসমাজের অধিকার ও দেশের মানুষের অধিকার আদায়ের লড়াইয়ে সর্বপরি দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার লড়াইয়ে দেশের আপামর ছাত্র জনতা আপনার সাথে আছে। আপনার সাহসিকতায় দেশের ছাত্রসমাজ নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে। তারা আরেকটি মুক্তির সংগ্রাম চায়।
এখলাছুর রহমান ভিপি নুরের দ্রুত সুস্থতা কামনা করে বলেন, আল্লাহ আপনার সৎ সাহস আরো বৃদ্ধি করে দিন। আপনি আবার লড়াইয়ের ময়দানে ফিরে আসুন। এসময় ভিপি নুর আগামীর প্রতিটি কর্মসূচীতে ছাত্র জমিয়তের সমর্থন কামনা করেন। দেশের প্রতিটি সংকটে আলেম সমাজ ও মাদ্রাসা শিক্ষার্থীরা আরো গুরত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে তিনি ছাত্র জমিয়ত সভাপতির কাছে আশা প্রকাশ করেন।
ছাত্র জমিয়তের প্রতিনিধি দলে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেক্রেটারি হুজাইফা ইবনে ওমর, জয়েন্ট সেক্রেটারি মাইনুদ্দীন মানিক, প্রকাশনা সম্পাদক ফুযায়েল আহমদ, প্রচার সম্পাদক মাহফুজ ইয়ামীন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহবায়ক আজহার ও সদস্য সচিব রাশেদ প্রমুখ।
উল্লেখ্যযে, গত রোববার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ভবনে মুক্তিযুদ্ধ মঞ্চের নামে ছাত্রলীগের সন্ত্রাসী হামলায় আহত হন ভিপি নূরসহ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের নেতা-কর্মীরা। আজ সভাপতির নেতৃত্বে ছাত্র জমিয়তের প্রতিনিধি দল তাদের দেখতে ঢাকা মেডিকেলে গেলে ভিপি নুরের সাথে দীর্ঘ আলাপচারিতায় এসব কথোপকথন হয়। এসময় ছাত্র জমিয়ত নেতারা আহতদের চিকিৎসার খোজখবর নেন এবং নুরের বাবাসহ উপস্থিত স্বজনদের সান্তনা দেন।

এই সংবাদটি 1,143 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com