বুধবার, ২৫ ডিসে ২০১৯ ০৩:১২ ঘণ্টা

সিলেটের উন্নয়নে বরাদ্দ: প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন

Share Button

সিলেটের উন্নয়নে বরাদ্দ: প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন

সিলেট রিপোর্ট:সিলেট মহানগরীর উন্নয়নে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)’র সভায় এক হাজার কোটি টাকার প্রকল্প পাশ হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আবুল মোমেন এমপি ও পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এক যুক্ত বিবৃতিতে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেন, সিলেটের উন্নয়নের দায়িত্ব নিয়েছিলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। জাতির জনকের কন্যা যে কথা দেন, সে কথা রক্ষাও করেন। এর প্রমাণ সিলেটের উন্নয়নে এক সাথে এক হাজার কোটি টাকার প্রকল্প পাশ। এর আগে কখনোই সিলেটের উন্নয়নে একসাথে এতো টাকা বরাদ্দ পাওয়া যায়নি। সরকারের এই বরাদ্দকৃত টাকায় সিলেট মহানগরীর জনগণ সুফল ভোগ করবেন। তেমনি উন্নয়ন প্রকল্পসমূহ দ্রুততার সাথে এগিয়ে যাবে। এ বরাদ্দকৃত টাকায় গৃহিত উন্নয়ন প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়ন করতে নগরভবন কর্তৃপক্ষ সচেষ্ট থাকবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

নেতৃবৃন্দ বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে সিলেটের উন্নয়নে নিরলস ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য, পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আবদুল মোমেন। তার প্রচেষ্টায় ও প্রধানমন্ত্রীর আন্তরিকতায় সিলেটের উন্নয়নে এই বিশাল বরাদ্দ পাওয়া গেছে। সেজন্য মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নেতৃবৃন্দ আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে একটি উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই লক্ষ্যে দেশজুড়ে চলছে ব্যাপক উন্নয়নযজ্ঞ। এর অংশ হিসেবে সিলেটের উন্নয়নেও দেওয়া হয়েছে বিশেষ বরাদ্দ।

এই সংবাদটি 1,124 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com