বৃহস্পতিবার, ২৬ ডিসে ২০১৯ ১১:১২ ঘণ্টা

আওয়ামী লীগের কমিটিতে সিলেটের ৭ নেতা

Share Button

আওয়ামী লীগের কমিটিতে সিলেটের ৭ নেতা

ডেস্করিপোর্ট: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটিতে স্থান পেয়েছেন সিলেটের সাত নেতা। এরমধ্যে নুরুল ইসলাম নাহিদ আগেই প্রেসিডিয়াম সদস্য হয়েছিলেন। আর উপদেষ্টা কমিটিতে সিলেটের সিলেটের তিন নেতা আবুল মাল আবদুল মুহিত, ইনাম আহমেদ চৌধুরী ও সৈয়দ আবু নসর।

বৃহস্পতিবার রাতে ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে ঠাঁই হয় সিলেটের আরও তিন নেতার। এরমধ্যে সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাবেক ছাত্রনেতা শফিউল আলম চৌধুরী নাদেল। আর সদস্য পদ ধরে রেখেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। নতুন করে কেন্দ্রীয় সদস্য হয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. মুশফিক হোসেন চৌধুরী।

গত ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের শেষ দিনে ৮১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির মধ্যে ৪২টি পদে নাম ঘোষণা করা হয়। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ঘোষণা করা হয় পূর্ণাঙ্গ কমিটি। ২১ ডিসেম্বর ঘোষিত কমিটিতে সিলেটের একমাত্র নেতা হিসেবে কমিটিতে ঠাঁই পান নুরুল ইসলাম নাহিদ। তিনি প্রেসিডিয়াম সদস্য হন। আগের কমিটিতেও প্রেসিডিয়াম সদস্য ছিলেন নাহিদ।

কাউন্সিলে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ আবু নসর ও বিএনপি থেকে আসা ইনাম আহমেদ চৌধুরী।

বৃহস্পতিবার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আরও ৩০টি পদে নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর মধ্যে আছেন সিলেটের তিনজন। তারা হলেন- সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও ডা. মুশফিক হোসেন চৌধুরী (হবিগঞ্জ)।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একজন, কোষাধ্যক্ষ, শিল্প ও বাণিজ্য, ধর্মবিষয়ক সম্পাদক এবং তিনটি সদস্য পদে এখনও কারো নাম ঘোষণা করা হয়নি।

এই সংবাদটি 1,125 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com