সিলেটশনিবার , ২৮ ডিসেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সম্পাদক রেনু

Ruhul Amin
ডিসেম্বর ২৮, ২০১৯ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
বিপুল উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ রেনু নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) ভোট গণনা শেষে রাত ৮টায় নির্বাচনের প্রিসাইডিং অফিসার অ্যাডভোকেট ই ইউ শহীদুল ইসলাম শাহীন এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে ইকবাল সিদ্দিকী ৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে অপর প্রার্থী সমরেন্দ্র বিশ্বাস সমর পান ২৪ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ রেনু ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে ইকবাল মাহমুদ পান ৫৫ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সহ-সাধারণ সম্পাদক পদে আহমাদ সেলিম, কোষাধ্যক্ষ পদে কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ এবং সদস্য পদে আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার ছিলেন এমাদ উল্লাহ শহিদুল ইসলাম। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মো. ইরফানুজ্জামান চৌধুরী ও সনতু দাস।

এর আগে শনিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।