জগন্নাথপুর আশারকান্দি ছাত্রদলের গণতন্ত্র হত্যা দিবস পালন

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯

জগন্নাথপুর আশারকান্দি ছাত্রদলের  গণতন্ত্র হত্যা দিবস পালন

বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে ৩০ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস পালন করেছে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন ছাত্রদল। সোমবার বিকেলে উপজেলার স্থানীয় নয়াবন্দর বাজারে গণতন্ত্র হত্যা দিবস ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে জগন্নাথপুর উপজেলার সিনিয়র ছাত্রদল নেতা বাবুল খান মুন্নার জন্মদিন পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ।

সাবেক ছাত্রদল নেতা ফখরুল ইসলামের সভাপতিত্বে, ছাত্রদল নেতা সুজেল আহমদ ও এস এম সালামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুহেল আহমদ খান টুনু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল নেতা আব্দুল হক কামালী, মাহবুব হাসান চৌধুরী, সহিবুল গক শাহনাজ, আলমগীর হোসেন, মাহী হোসেন, ওদুদ কামালী, আক্তার হোসেন, সদরুল ইসলাম, জনি চৌধুরী, ওয়েস কবির উজ্জল, জামাল মিয়া, শাহজাহান আহমদ রাজু, মিসবাহ কামালী, সুজেল মিয়া, আব্দুস সালাম, শাকিল আহমদ, জাবেদ আলী, রুসেল চৌধুরী, তারেক আহমদ, জামিল খান, আলী হোসেন, জামিল মিয়া, নজরুল খান, আব্দুল লতিফ, আবু কাওসার কামালী, শামীম আহমদ, হেলাল খান, শাহ আলম ও আল-আমীন আহমদ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে হাজী সুহেল আহমদ খান টুনু বলেন, ৩০ ডিসেম্বর আওয়ামী ফ্যাসিবাদী শাসনে বিপন্ন গণতন্ত্রের কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছিল। ষড়যন্ত্রমুলক মামলায় তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফরমায়েসী সাজা দিয়ে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসী সাজা ও একাধিক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ফ্যাসীবাদি সরকারের হাত থেকে দেশনেত্রীকে মুক্ত এবং গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হলে আন্দোলনের বিকল্প নেই। কেন্দ্র থেকে যে কোন ঘোষনা আসলে সকল স্তরের জিয়ার সৈনিকদের রাজপথে নামার দৃঢ় শপথ নিতে হবে। দেশনেত্রীকে কারাগারে রেখে জন্মদিনের কেক কাটার অনুষ্ঠান বর্জন করে দেশনেত্রীর মুক্তির দাবীতে আলোচনা সভা আয়োজন করা উপজেলা ছাত্রদল নেতা বাবুল খান মুন্না সহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি। সংবাদ বিজ্ঞপ্তি

এই সংবাদটি 11 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com