সিলেট সংবাদ সম্মেলনে র‌্যাব : রাজ্জাকের ২ খুনি গ্রেফতার

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৬

সিলেট রিপোর্ট: দক্ষিণ সুরমার মাছ ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের হত্যাকারি নাজিমুল ইসলাম রাজুকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-৯।

সোমবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৮টায় কদমতলি এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করে রাজুকে গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাটি তার হেফাজত থেকে উদ্ধার করা হয়।

রাজু কিশোরগঞ্জের ইটনা থানার মৃত মাতব্বর আলীর পুত্র। বর্তমানে সে সিলেট রেলস্টেশন এলাকার ভাসমান ছিনতাইকারি।

সে সিলেটের কদমতলী এলাকায় কুখ্যাত ছিনতাইকারি ও মাদকাসক্ত হিসাবে পরিচিত। ছিনতাইয়ের ঘটনার সম্পৃক্ততায় এসএমপি’র বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং বেশ কয়েকবার পুলিশ কর্তৃক গ্রেফতার হয়েছে।

ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, রাজু ও তার সহযোগী রুবেল, কানা মনির, বাবলু  রাজ্জাকের হেফাজতে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনতাই করতে গেলে রাজ্জাক বাধা দেন। এসময় রাজু তাকে তার হাতে থাকা ছুরি দিয়ে প্রথমে ভয় দেখায় এবং তাতে রাজ্জাক আবারও বাধা দিলে বাবলু, কানা মুনির ও রুবেল রাজ্জাককে ধরে রাখে ও রাজু ছুরি দিয়ে তার পেটে আঘাত করে। এলোপাতাড়ী কোপালে ঘটনাস্থলে রাজ্জাক মারা যায় বলে রাজু স্বীকার করে। পরবর্তিতে রাজুর স্বীকারোক্তির প্রেক্ষিতে পৃথক আরেকটি অভিযানে পুরাতন রেলস্টেশন এলাকা থেকে রুবেলকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ও উদ্ধারকৃত ছুরি এসএমপি’র দক্ষিন সুরমা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে ।

এই সংবাদটি 98 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com