সিলেটসোমবার , ৬ জানুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

তাফাজ্জুল হক হবিগঞ্জীর ইন্তেকালেে আল্লামা শফীর শোক

Ruhul Amin
জানুয়ারি ৬, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটরিপোর্টঃ দেশের শীর্ষ আলেমেদীন,হেফাজতের নায়েবে আমীর, বেফাক ও জমিয়তেউলামায়েইসলামের সহসভাপ, জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগন হবিগঞ্জ মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস, আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন দারুল উলূম হাটহাজারীর মহাপ‌রিচালক, হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা আহমদ শফী।

গণমাধ্য‌মে পাঠা‌নো এক শোকবার্তায় তি‌নি ব‌লেন, আল্লামা তাফাজ্জুল হক রহ. দে‌শের একজন শীর্ষ অ‌া‌লেম ও প্র‌খ্যাত আলোচক ছিলেন। তাঁর যোগ্যতা ও দক্ষতা তাঁ‌কে সম্মান ও মর্যাদার স‌র্বোচ্চ আস‌নে সমাসীন ক‌রে‌ছিল। এ মহান আলে‌মের মৃত্যু‌তে আমি গভীর শোক প্রকাশ কর‌ছি এবং শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জানা‌চ্ছি। মহান রব্বুল আলামীন তাঁকে জান্না‌তের স‌র্বোচ্চ স্থান দান করুন।

‌অাল্লামা অাহমদ শফী অা‌রো ব‌লেন, আল্লামা তাফাজ্জুল আমার প্রিয় শাগরিদ। মাইবুযীসহ কয়েকটি কিতাব আমার নিকট পড়েছেন। হাটহাজারীতে দীর্ঘ‌দিন প‌ড়াশুনা ক‌রেছেন। এত বড় ব্য‌ক্তি হওয়ার পরও উনার বিনয় ছি‌লো অনুসরণীয়। অা‌মা‌কে উস্তা‌দের চে‌য়ে বে‌শি সম্মান ও মুহাব্বত কর‌তেন। তার মৃত্যু‌তে দে‌শের ইসলামী অঙ্গণ একজন যোগ্য ও দরদী অ‌ভিভাবক হারা‌লো। এ শূন্যত‌া কখ‌নো পূরণ হবার নয়।