আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্দোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২০

আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্দোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাসুক মিয়ার স্মরণে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট- এর উদ্দোগে গতকাল সকাল ১১ঘটিকায় টংগর মরহুম আলহাজ্ব মাসুক মিয়ার বাড়িতে শীতবস্ত্র বিতরণ করা হয়।
আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট- এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সুজন মিয়ার সভাপতিত্বে ও দৈনিক জনতার কণ্ঠের বার্তা সম্পাদক এস এম উমেদ আলীর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব হাবিবুর রহমান চৌধুরী,মাস্টার এলকাছ মিয়া, আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট- এর সেক্রেটারি ও আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফুর রহমান, ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ চান মিয়া চৌধুরী,২নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ফুলকাছ মিয়া, দৈনিক জনতার কণ্ঠের উপদেষ্টা আবাব মিয়া, সাংবাদিক ইদুখান, বদরুজ্জামান কমল, আনহার গাজী চৌধুরী, লন্ডন প্রবাসী মোঃ বুলবুল আলী, আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট- এর অর্থ সম্পাদক মুহিত আহমেদ সোহাগ প্রমুখ।
উপস্থিত ছিলেনঃমানিক মিয়া,আবুল লেইছ মিয়া, গোলাম জিলানী, আরজুমন্দ মিয়া, চুনু মিয়া,রমজান মিয়া, প্রতাব উদ্দীন ছাদিক মিয়া, সুহেল মিয়া, আনফর মিয়া, রতীশদা, নেছার উদ্দীন, আব্দুল তাহিদ, মামুন মিয়া, রাজা মিয়া,আবু সাঈদ, রুবেল মিয়া, আমিন মিয়া, গোলাম হুসেন, ইয়াসিন আহমদ, সালমান মিয়া, কামরান মিয়া, আহসান আলী প্রমুখ।
আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট- এর অর্থায়নে অত্র ট্রাস্টের প্রধান উপদেষ্টা
আলহাজ্ব জাহান মিয়া, মোঃ মোতাহির মিয়া, মোস্তাকিম আহমদ সুমন, মোহন মিয়া।
আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট- এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সুজন মিয়া বলেন, আমার আব্বার স্মরণে আমাদের পরিবারের সদস্যদের নিয়ে আমরা একটি কল্যাণ ট্রাস্ট করেছি,যাতে এলাকার উন্নয়ন, শিক্ষা ও অসহায় গরীবদের পাশে দাঁড়াতে পারি এ উদ্দেশ্য নিয়েই আমরা প্রতিষ্ঠা করেছি মরহুম আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট। গতকাল এ কল্যাণ ট্রাস্ট এর পক্ষ থেকে ৯নং কুলঞ্জ ইউনিয়নের ১ নং ২নং ও ৩ নং ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ হিসেবে কম্বল, জ্যাকেট ও মহিলাদের সুয়েটার বিতরণ করা হয়।
মরহুম আলহাজ্ব মাসুক মিয়ার মাগফিরাত ও উনার পরিবার বর্গের কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয় জামে মসজিদের ইমাম মাওঃ আব্দুর রহমান।

এই সংবাদটি 14 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com