পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ওসমানীতে যুক্ত হল আরো একটি নতুন এম্বুলেন্স

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২০

সিলেট রিপোর্ট :
সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের রোগী-সেবায় যুক্ত হল আরো একটি নতুন এম্বুলেন্স। এ নিয়ে বিভাগীয় শহর সিলেটের সবচেয়ে বড় এই হাসপাতালের এম্বুলেন্সের সংখ্যা ৬-এ দাঁড়াল।
বুধবার (১৫ জানুয়ারি) স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী ডা. জাহিদ মালেকের হাত থেকে এম্বুলেন্সের চাবি গ্রহণ করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান।
সিলেট-১ আসনের সংসদ সদস্য, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের আন্তরিক প্রচেষ্টায় এম্বুলেন্সটি দ্রæততম সময়ের মধ্যে বরাদ্দ পাওয়া সম্ভব হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক।
পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, ওসমানী হাসপাতালের জন্য নতুন এম্বুলেন্স প্রদানে দ্রæত পদক্ষেপ নিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালিক বরাবরে আধা সরকারি পত্র (ডিও লেটার) দেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন। এর প্রেক্ষিতে গত ১২ জানুয়ারি স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে একটি এম্বুলেন্স বরাদ্দ দেয়া হয়।
বুধবার (১৫ জানুয়ারি) রাজধানিতে এক অনুষ্ঠানে ওসমানী হাসপাতালের পরিচালকের হাতে এম্বুলেন্সের চাবি তুলে দেন স্বাস্থ্যমন্ত্রী।
এ ব্যাপারে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান বলেন, পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় দ্রæততম সময়ের মধ্যে নতুন এম্বুলেন্স পাওয়া সম্ভব হয়েছে। এ জন্য পররাষ্ট্রমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান তিনি।
উল্লেখ্য, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের প্রচেষ্টায় ওসমানী হাসপাতালে রোগীদের স্বাস্থ্যসেবার মানোন্নয়নের লক্ষ্যে ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সম্প্রতি আইসিইউ ২০ ইউনিটে উন্নীত হয়েছে, পৃথক নবজাতক ইউনিট এবং ১০তলাবিশিষ্ট ভবন নির্মাণ করা হয়েছে।

এই সংবাদটি 4 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com