এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

ডেস্ক রিপোর্ট :
বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নানের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২০ জানুয়ারি) সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় এই নেতার মরদেহ নেওয়া হলে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। এরপর আওয়ামী লীগ সভাপতি হিসেবে দলের নেতাদের সঙ্গে নিয়ে মরহুমের কফিনে ফুল দেন শেখ হাসিনা।

এর আগে রাষ্ট্রপতি পক্ষে তার সামরিক সচিব প্রয়াত সাংসদের প্রতি শ্রদ্ধা জানান। বীর মুক্তিযোদ্ধা এই সংসদ সদস্যকে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকেও রাষ্ট্রীয় সশস্ত্র সালামের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়। তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জাতীয় সংসদের স্পিকার, হুহপসহ অন্যরা।

আব্দুল মান্নানের প্রথম জানাজা শেষে হেলিকপ্টারে করে তার মরদেহ নিজ সংসদীয় এলাকা বগুড়ার সোনাতলায় নেওয়া হবে। সেখানেও একটি জানাজা হবে। এরপর সারিয়াকান্দিতে তৃতীয় জানাজা শেষে নিজ গ্রামে দাফন করা হবে।

সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৬ বছর। মান্নান আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) একাদশ জাতীয় সংসদের ষষ্ঠ অধিবেশনে যোগ দিতে সংসদ ভবনে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান। সেখানেই বুকে ব্যাথা শুরু হলে তাকে ল্যাব এইড হাসপাতালে নেওয়া হয়।

এই সংবাদটি 1 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com