নবুওয়াত অস্বীকারকারী কাদিয়ানীদের কাফের ঘোষণার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

ডেস্ক রিপোর্ট :
মানবতার মুক্তির দূত মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায়কে অমুসলিম ঘোষণার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) শহরের মেড্ডা থেকে কাউতলী পর্যন্ত প্রায় তিন কিলোমিটার এলাকাজুড়ে এই কর্মসূচি পালিত হয়।

জানা য়ায়, কাদিয়ানীদের কার্যক্রম নিষিদ্ধ ও রাষ্ট্রীয়ভাবে তাদের অমুসলিম ঘোষণার দাবি এবং গত মঙ্গলবার বাদ ইশা শহরের কান্দিরপাড় এলাকায় তাহাফ্ফুজে খতমে নবুওয়াত মাদরাসা দখল করার জন্য মাদরাসার ছাত্র ও শিক্ষকগণের ‍উপর হামলার তীব্র নিন্দা ও দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে সকাল থেকেই জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে মিছিল নিয়ে মানববন্ধনে অংশ নেন তাওহীদী জনতা। মানববন্ধনকালে শহরের প্রধান সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশের পক্ষ থেকেও নেয়া হয় বিশেষ সতর্কতা।

মানববন্ধন থেকে আগামী বৃহস্পতিবার প্রতি উপজেলায় বিক্ষোভ সমাবেশ ও ২৭ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ সমাবেশের ঘোষণা করা হয়। এসময় বক্তব্য রাখেন দারুল আহকাম মাদরাসার প্রিন্সিপাল সাজিদুর রহমান, জামিয়া ইউনুসিয়া মাদরাসার প্রিন্সিপাল মোবারকউল্লাহ, জামিয়া ইউনুসিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুর রহিম কাশেমী, হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জুনায়েদ আল হাবিব প্রমুখ।

এই সংবাদটি 31 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com