বুধবার, ২২ জানু ২০২০ ০৬:০১ ঘণ্টা

‘জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন’র কমিটি ঘোষণা

Share Button

‘জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন’র কমিটি ঘোষণা

অনলাইন ভিত্তিক জকিগঞ্জের প্রবাসী নির্ভর সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন’র পূর্নাঙ্গ কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে। এসোসিয়েশনের আহবায়ক পরিষদ গতকাল এ কমিটি ঘোষনা করেন।
ওমান প্রবাসী জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের মাওলানা কামরুল ইসলামকে সভাপতি, ব্রাজিল প্রবাসী বীরশ্রী ইউনিয়নের লায়েছ আহমদ মিনুকে সাধারণ সম্পাদক ও আরব আমিরাত প্রবাসী পৌরসভার সোহেল আহমদ রাহেলকে কোষাধ্যক্ষ করে ৭৩ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
জকিগঞ্জের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্য নিয়ে ২০১৯ সালের ১৫ অক্টোবর সংগঠনটি যাত্রা শুরু করে। ‘ঐক্য, ন্যায় ও সততার সাথে, এগিয়ে চলি এক সাথে’ এই শ্লোগানকে ধারণ করে গত ১৪ জানুয়ারী এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে এর কার্যক্রম শুরু হয়।
নব-গঠিত কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এ. সি. আজাদ চৌধুরী ইংল্যান্ড, মাওলানা মোঃ আব্দুল করিম ফ্রান্স, হেলাল আহমদ সৌদি আরব, কয়েছ আহমদ আরব আমিরাত, মোঃ এনামুল হক তাপাদার সৌদি আরব, জুনেদ আহমদ চৌধুরী দঃ কোরিয়া, মোঃ আব্দুস সবুর সৌদি আরব, সেলিম আহমদ আরব আমিরাত, আব্দুল ওয়াহিদ চৌধুরী সৌদি আরব, মোঃ বিলাল আহমদ ইংল্যান্ড, মনজুর আহমদ আরব আমিরাত, মাওলানা হোসাইন আহমদ ওমান, লোকমান উদ্দিন তালুকদার নেজাম সৌদি আরব, ফখরুল ইসলাম সৌদি আরব, সহ-সাধারণ সম্পাদক রুলি চৌধুরী ইংল্যান্ড, কাওছার আলম আরব, নাজমুল ইসলাম চৌধুরী সৌদি আরব, আব্দুর রহমান খান সৌদি আরব, আজিজুর রহমান খান সৌদি আরব, আশরাফুল আলম আরব আমিরাত, বিলাল আহমদ আরব আমিরাত, ময়জুল হক আরব আমিরাত, জাবের বিন ওয়াহিদ আরব আমিরাত, ছদরুল ইসলাম খাদিম আরব আমিরাত, সহ কোষাধ্যক্ষ শিহাব আহমদ রাজু সৌদি আরব, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম লস্কা বাহরাইন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত তালুকদার সৌদি আরব, মোঃ সেলিম আহমদ আরব আমিরাত, কামরুল ইসলাম আরব আমিরাত, উজ্জল চৌধুরী মালোয়েশিয়া, আব্দুস শহীদ আরব আমিরাত, শাহাব উদ্দিন চৌধুরী সাবু সৌদি আরব, মাহমুদ হোসেন সায়েক কাতার, কাওসার আহমদ আরব আমিরাত, মাজেদ আহমদ তৌহিদ লেবানন, হোসেন আহমদ ব্রাজিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুর রহমান সৌদি আরব, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আমিন সাহান সৌদি আরব, দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবেদিন ব্রাজিল, সহ দপ্তর সম্পাদক মোঃ মাছুম আহমদ আরব আমিরাত, সমাজকল্যাণ সম্পাদক বেলাল আহমদ সৌদি আরব, সহ সমাজ কল্যাণ সম্পাদক জাহেদুর রহমান আরব আমিরাত, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা জয়নাল আবদীন ওমান, সহ ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ ফয়জুর রহমান ইংল্যান্ড, নারী,শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডালিম আহমদ ব্রাজিল, সহ নারী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হাছিব শিবলু ব্রাজিল, ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন তাপাদার সৌদি আরব, সহ-ক্রীড়া সম্পাদক নুরুল আমি সৌদি আরব, শিক্ষা-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মইনুল হক লস্কর আরব আমিরাত, সহ শিক্ষা-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সামাদ আহমদ চৌধুরী সৌদি আরব, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ বদরুল ইসলাম খসরু সৌদি আরব, সহ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন চৌধুরী সৌদি আরব, তথ্য ও গবেষণা সম্পাদক মোরশেদ আহমদ তাপাদার ব্রাজিল, সহ তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল হামিদ আরব আমিরাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ সেলিম আহমদ মক্কা সৌদি আরব, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুহুল আমিন রাজন ব্রাজিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুলতান আহমদ সৌদি আরব, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান আরব আমিরাত, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জুয়েল রানা লস্কর নাসির মালদ্বীপ, সহ আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল হাসান ওমান, কার্যকরী সদস্য ইকবাল হোসেন সৌদি আরব, বিলাল আহমদ সৌদি আরব, ডা. শহীদুল হক মালয়েশিয়া, লোকমান আহমদ আরব আমিরাত, আবুল হাসান বান্না আরব আমিরাত, মাসুদ আহমদ ফুরক সৌদি আরব, তোফায়েল আহমদ খান ইতালি, মোঃ রাসেল আহমদ সৌদি আরব এবং রুবেল আহমদ ওমান।
নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন, আর্ত মানবতার কল্যানে কাজ করার নিমিত্তে গঠিত এই এসোসিয়শন জকিগঞ্জের মানুষের কল্যানে সদা কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। বিশ্বের বিভিন্ন দেশে ও প্রান্তে অবস্থান করেও ভাল কাজে যে পাশাপাশি থাকা যায় এর বড় প্রমাণ অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়শন। এই সংগঠনকে তার লক্ষ্যে পৌছাতে হলে সকলের আন্তরিক প্রচেষ্ঠা, সহমর্মিতা ও সহযোগিতা প্রয়োজন। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় আর্ত মানবতার কল্যানে যেন আমরা কাজ করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থী।
প্রেস বিজ্ঞপ্তি

এই সংবাদটি 1,150 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com