বৃহস্পতিবার, ২৩ জানু ২০২০ ০২:০১ ঘণ্টা

অমিত শাহকে ওয়েইসির হুঙ্কার

Share Button

অমিত শাহকে ওয়েইসির হুঙ্কার

ডেস্ক রিপোর্ট :
ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে বিতর্কের জন্য দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আহ্বান জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও রাহুল গান্ধীকে। এবার অমিত শাহকে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে বিতর্কে বসার আহ্বান জানালেন অল ইন্ডিয়া মজলিস-এ-ইত্তেহাদুল মুসলিমিনের (এআইএমআইএম) প্রধান আসাদউদ্দিন ওয়েইসি।

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে আসাদউদ্দিন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, কেন ওদের সঙ্গে বিতর্ক করবেন? আমার সঙ্গে করুন।

বুধবার (২২ জানুয়ারি) তেলেঙ্গানার করিমনগরে এক মিছিলে যোগ দিয়ে এভাবেই স্বরাষ্ট্রমন্ত্রীকে চ্যালেঞ্জ জানিয়েছেন এআইএমএম নেতা আসাদউদ্দিন।

তিনি বলেন, আপনার আমার সঙ্গে বিতর্ক করা উচিত। আমি এখানে আছি। ওদের সঙ্গে বিতর্ক করবেন কেন? বিতর্ক করুন দাড়িওয়ালা মানুষটির সঙ্গে। আমি বিতর্ক করতে পারি সিএএ, এনপিআর ও এনআরসি নিয়ে।

নাগরিকত্ব সংশোধনী আইন ও এনআরসি নিয়ে মুসলিমদের প্রতি বিজেপি সরকার বৈষম্য করেছে বলে মুসলমানরা দাবি করছে। সিএএ’তে ২০১৫ সালের আগে আফগানিস্তান, পাকিস্তান ও বাংলাদেশ থেকে ভারতে আসা অমুসলিম শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার কথা বলা হয়েছে। আর এনআরসিতে বলা হয়েছে,বেআইনি অনুপ্রবেশকারীদের চিহ্নিত করার কথা।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com