ইসলামী লেখক ফোরামের নুহাশ পল্লীতে ভ্রমণ ১৩ ফেব্রুয়ারি

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

ইসলামী লেখক ফোরামের নুহাশ পল্লীতে ভ্রমণ ১৩ ফেব্রুয়ারি

সিলেট রিপোর্ট: ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম এবারও দিনব্যাপী সাহিত্য ও আনন্দ ভ্রমণের আয়োজন করেছে।

আগামী ১৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) গাজীপুরের নুহাশ পল্লীতে এই ভ্রমণ হবে। এতে লেখক ফোরামের সদস্য, উপদেষ্টা এবং সুধীবৃন্দ অংশগ্রহণ করবেন।

বাংলা ভাষার সবচেয়ে জনপ্রিয় লেখক হুমায়ুন আহমেদ প্রতিষ্ঠিত নুহাশ পল্লীর মনোরম পরিবেশে লেখকরা সারাদিন কাটাবেন।

সেখানে সাহিত্য ও আনন্দ প্রতিযোগিতার অংশ হিসেবে থাকবে উপস্থিত ছড়া লেখা, হাসিভরা ধাঁধা, সাধারণ জ্ঞান, ইসলামি সঙ্গীত, লেখক যখন গায়ক, যেমন খুশি তেমন বলা, রম্য বিতর্ক, চেয়ার খেলা, বিস্কুট দৌড় এবং শরীর চর্চামূলক অন্যান্য আনন্দ খেলা। ফুটবল-ক্রিকেট তো থাকছেই। প্রতি পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। এছাড়া ভ্রমণে অংশ নেওয়া প্রত্যেকের জন্যই থাকবে আকর্ষণীয় উপহার সামগ্রী।

১৩ ফেব্রুয়ারি সকাল সাতটায় ঢাকা থেকে যাত্রা শুরু হবে। গাড়ি ছাড়ার খানিকটা পরই পরিবেশন করা হবে সকালের নাস্তা। জোহরের নামাজ শেষে থাকবে সুস্বাদু খাবার। সন্ধ্যায় ফিরতে ফিরতেও থাকবে হালকা নাস্তা পর্ব।

এই ভ্রমণে লেখক ফোরামের সদস্যরা অংশ নিতে পারবেন। তবে রেজিস্ট্রেশন ফি পরিশোধসাপেক্ষে প্রত্যেক সদস্য একজন করে গেস্ট (সদস্যের বাইরে) নিতে পারবেন।

অংশগ্রহণেচ্ছুকদের ৮ ফেব্রুয়ারির মধ্যে ১০০০ টাকা বিকাশ অথবা নগদ পরিশোধ করে নাম নিবন্ধন করতে হবে। বিকাশ নম্বর (ব্যক্তিগত) ০১৮১৬৩৯৮২৩৫; ০১৯১৪ ৫৭৪০৪৭ ও ০১৮৮৪৬১৪৪১৪।

এই সংবাদটি 51 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com