বুধবার, ২৯ জানু ২০২০ ০১:০১ ঘণ্টা

মুজিববর্ষের কার্যক্রম মিডিয়ায় যথাযথ প্রচারের ওপর গুরুত্বারোপ

Share Button

মুজিববর্ষের কার্যক্রম মিডিয়ায় যথাযথ প্রচারের ওপর গুরুত্বারোপ

ডেস্করিপোর্ট:মুজিববর্ষ বিষয়ক সকল কার্যক্রম যাতে মিডিয়ায় সঠিকভাবে প্রচারিত হয় তার উপর গুরুত্বারোপ করেছেন তথ্যসচিব কামরুন নাহার।

তিনি বলেন, ‘আগামী ১৭ মার্চ থেকে যথাযোগ্য মর্যাদায় মুজিববর্ষ পালন উপলক্ষে বিভিন্ন মন্ত্রণালয়ের গৃহীত সকল কার্যক্রম প্রিন্ট, ইলেক্ট্রনিক এবং সোশ্যাল মিডিয়ায় বহুল প্রচারের লক্ষ্যে সকল জনসংযোগ কর্মকর্তাকে তৎপর থাকতে হবে।’

তথ্য অধিদপ্তর সরকারের মুখপাত্র হিসেবে কাজ করে উল্লেখ করে তিনি বলেন, এ অধিদপ্তরের উদ্ভাবিত নতুন কাজগুলো বর্তমান সময়ের জন্য খুবই সহায়ক।

তথ্য সচিব মঙ্গলবার (২৮ জানুয়ারি) তথ্য অধিদপ্তরের সম্মেলনকক্ষে ‘সরকারের উন্নয়ন প্রচার কৌশল’ বিষয়ক মতবিনিময় সভা ও ‘শুদ্ধাচার পুরস্কার ২০১৮-২০১৯’ প্রদান উপলক্ষে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার সভায় সভাপতিত্ব করেন। খবর বাসসের।

তথ্য অধিদপ্তরের পদসৃজনসহ এর আধুনিকায়ন এবং সৃজনশীল ও জনমুখী উদ্যোগ গ্রহণে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন তথ্যসচিব। তিনি জনসংযোগ কর্মকর্তাদের আরও দক্ষতার সাথে সরকারের উন্নয়ন কার্যক্রমের প্রচার নিশ্চিত করার নির্দেশ দেন।

এসময় তিনি তথ্য অধিদপ্তরের নয় জন কর্মকর্তা-কর্মচারীকে ২০১৮-২০১৯ এর শুদ্ধাচার পুরস্কারের সনদ এবং নগদ অর্থ প্রদান করেন। পরে তিনি অধিদপ্তরে স্থাপিত ‘বঙ্গবন্ধু কর্নার’ পরিদর্শন করেন।

অনুষ্ঠানে বিভিন্ন মন্ত্রণালয়ে সংযুক্ত জনসংযোগ কর্মকর্তা, তথ্য অধিদপ্তরের প্রধান ও আঞ্চলিক অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,009 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com