সিলেটবুধবার , ২৩ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জালালাবাদ সেনানিবাসে প্রধানমন্ত্রী

Ruhul Amin
নভেম্বর ২৩, ২০১৬ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট পৌঁছে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত শেষে জালালাবাদ সেনানিবাসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দুই আউলিয়ার মাজারে নফল নামাজ আদায় এবং সূরা পাঠ করেন। এসময় তাঁর সাথে ঢাকা থেকে আগত সফরসঙ্গীরা ছাড়াও সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।
বুধবার বেলা ১১টায় বাংলাদেশ বিমানের ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। পরে বেলা ১১টা ১০ মিনিটে বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তায় হযরত শাহজালাল (রহ.) এর মাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন প্রধানমন্ত্রী। বেলা ১১টা ৩৫ মিনিটে তিনি শাহজালাল (র.) এর মাজারে এসে পৌঁছান। মাজারে দুই রাকাত নফল নামাজ আদায় করে বিশেষ মোনাজাত করেন।
পরে বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রী হযরত শাহপরান (রহ.) এর মাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। সেখানে মাজার জিয়ারত শেষে বেলা পৌনে ১টায় জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশন সদর দপ্তরে ১১ পদাতিক ব্রিগেডসহ ৮টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর সাথে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্ত, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, দীপু মনি প্রমুখ উপস্থিত ছিলেন।
সিলেটের নেতাদের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান প্রমুখ উপস্থিত ছিলেন।