সিলেটরবিবার , ২ ফেব্রুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে বি-বাড়িয়ায় ২০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন

Ruhul Amin
ফেব্রুয়ারি ২, ২০২০ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: কাদিয়ানি সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা এবং মাদরাসাছাত্রদের ওপর কাদিয়ানিদের সন্ত্রাসী হামলার বিচার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। সোমবার শহরের মোড্ডা এলাকা থেকে শুরু হওয়া মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন জেলার বিভিন্ন মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় হাজার হাজার মানুষ। পরে তারা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

আল্লামা শায়খ সাজেদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে আল্লামা আশেকে ইলাহী ইব্রাহিমী, আল্লামা শায়খ আব্দুর রহমান কাশেমী, আল্লামা শায়খ মনিরজ্জামান সিরাজী, হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা মেরাজুল হক কাসেমী, মুফতী মাজহারুল হক কাসেমী, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন ও মুফতি শায়খ উবায়দুল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, কাদিয়ানী সম্প্রদায় ইসলামের দুশমন, নবীর দুশমন, আল্লাহর দুশমন। এরা বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের দুশমন। এদের সাথে ইসলামের কোনো সম্পর্ক নেই। সারা বিশ্বের আলেমদের সর্বসম্মত ফতোয়ায় কাদিয়ানীরা অমুসলিম ও কাফের। মাদরাসার ছাত্রদের উপর সন্ত্রাসী হামলা করে প্রমাণ করে তারা সন্ত্রাসী গোষ্ঠী। এ হামলার মাধ্যমে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের মুখোশ উন্মোচিত হয়েছে।

এর আগে ১৫ জানুয়ারি মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার কান্দিপাড়ায় কাদিয়ানিদের সন্ত্রাসী হামলার শিকার হন বেশ কয়েকজন মাদরাসাছাত্র। আহত হন তাদের অনেকে।