সিলেটশুক্রবার , ৭ ফেব্রুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাদপন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে সিলেটে আজ তাবলীগীদের মানববন্ধন

Ruhul Amin
ফেব্রুয়ারি ৭, ২০২০ ৭:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্টঃ প্রশাসন ও উলামাদের সাথে অঙ্গীকার ভঙ্গ করে, প্রতারণার আশ্রয় নিয়ে সিলেটের বদিকোনায় ভারতের মাওলানা সাদের অনুসারীদের তাবলীগ জামাতের নামে সিলেট জেলা ইজতেমার বিরুদ্ধে কর্মসুচি ঘোষণাকরা হয়েছে।
জানাগে, আজ ৭ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০টায় দক্ষিণ সুরমার চন্ডিপুল পয়েন্টে, সিলেটের আলেম-উলামা ও তাবলীগের সাধারণ সাথীদের আহবানে অবস্থান কর্মসূচি ঘোষণা করা হয়। শান্তিপূর্ণ এ কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য সর্বস্তরের মুসল্লিয়ানদের উপস্থিত কামনা করেছেন সিলেটের আলেম সমাজ ও তাবলীগের সাথীরা।
বৃহস্বাপতিবার বাদ এশা সিলেটের মার্কাজ খোজারখলায় মদীনাতুল উলূম দারুসসালাম মাদ্রাসার মুহতামিম ও জেলা উপদেষ্টা শায়খুল হাদীস মাওলানা ওলীউর রহমানের সভাপতিত্বে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে এই কর্মসূচি ঘোষণাকরা হয়।
এতে জেলার যিম্মাদার সাথী ও বিভিন্ন মাদ্রাসার দায়িত্বশীলগণ উপস্থিত হন।
অনুসন্ধানে জানাগেছে, ৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার
তাবলীগের উভয় গ্রুপের সাথে আলোচনার পর একদিনের জন্য দুয়ার মাহফিলের অনুমতি প্রদান করে প্রশাসন। কিন্তু গতকাল সাদপন্থীদের ইজতেমার খবর ছড়িয়ে পড়লে সিলেটের আলেম সমাজ ও সাধারণ তাবলীগের সাথীদের মাঝে ছড়িয়ে পড়ে চরম উত্তেজনা।
সভায় সর্বসম্মতিক্রমে সিলেটের আলেম-উলামা ও প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে সিলেটের বদিকোনায় মাওলানা সাদ অনুসারী তাবলীগ জামাতের তথাকথিত জেলা ইজতেমা নামক ফিতনা বন্ধের দাবীতে শুক্রবার মানববন্ধনসহ অবস্থান ধর্কমঘটের কর্মসূচির উদ্যোগ নিয়েছে।