শুক্রবার, ০৭ ফেব্রু ২০২০ ০৪:০২ ঘণ্টা

জর্দানে কুরআন প্রতিযোগিতায় গোয়াইনঘাটের হাফিজ হুসাইন

Share Button

জর্দানে কুরআন প্রতিযোগিতায় গোয়াইনঘাটের হাফিজ হুসাইন

আবু তালহা তোফায়েল :
জর্দানের এবারের আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা-২০২০ইং এ সিলেটের গোয়াইনঘাট উপজেলার হাফেজ হোসাইন আহমদ একমাত্র বাংলাদেশী প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন।

আজ ০৬ ফেব্রুয়ারী ২০২০ ধর্ম মন্ত্রনালয়ের অধীনে ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররমে অনুষ্ঠিত চুড়ান্ত বাছাইয়ের ফাইনালে সবাইকে টপকে সে প্রথম স্হান দখল করে।

সে যাত্রাবাড়ীস্হ কাজলা সাইনবোর্ডে অবস্থিত একাধিকবার আন্তর্জাতিক সনদপ্রাপ্ত বিশ্বসেরা মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র।

গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমেদ ও ভাইস চেয়ারম্যান ও জমিয়ত নেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ এক বিবৃতিতে বলেন, আমরা হাফেজ হোসাইন এর জন্য দোয়া করি আল্লাহ তায়ালা যেন তাকে প্রথম হয়ে বাংলাদেশকে সারা বিশ্বের কাছে তুলে ধরতে পারে ইনশাআল্লাহ!

পাশাপাশি আমরা তার উস্তাদ শায়খ নেছার আহমদ আন নাছিরীকে সিলেটবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি।

যেহেতু সে গোয়াইনঘাটের সূর্য সন্তান, তার এই বিজয় শুধু তার নয়, গোটা বিশ্বের মানচিত্রে বাংলাদেশের নাম উজ্জ্বল করবে, এটা দেশের বিজয়, সিলেটের বিজয়, এমনকি গোয়াইনঘাটের বিজয়। তাই
তারা সকলের কাছে তার সফলতা জন্য দোয়া চেয়েছেন, সে যেনো চূড়ান্ত বিজয় অর্জন করে দেশের নাম বিশ্বের দরবারে ছড়িয়ে ছিটিয়ে দিতে পারে। আল্লাহ তাওফিক দিন।আমিন।

এই সংবাদটি 1,030 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com