সিলেটমঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে আ.লীগ নেতার লাশ উদ্ধার

Ruhul Amin
ফেব্রুয়ারি ১১, ২০২০ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুকুর পাড় থেকে এক আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত অরুন দাশ উপজেলার পুকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পুকড়া গ্রামের ফারুক মিয়ার পুকুর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সোমবার শ্বশুরবাড়ির পাশে কবিরপুর গ্রামে একটি ধর্মীয় উৎসবে যান অরুন দাশ। সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইলে কথা হয় তার। এরপর থেকে পরিবারের সঙ্গে তার যোগাযোগ ছিল না।

মঙ্গলবার হাওরে কাজ করতে যাওয়ার সময় ভাগনে জগদীশ দাশ পুকুর পাড়ে মামার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সেই সঙ্গে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠায় পুলিশ।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মনাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড।