মঙ্গলবার, ১১ ফেব্রু ২০২০ ০৪:০২ ঘণ্টা

রাবিতে বান্ধবীকে মেসে ডেকে এনে ধর্ষণ, গ্রেফতার ৪

Share Button

রাবিতে বান্ধবীকে মেসে ডেকে এনে ধর্ষণ, গ্রেফতার ৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রী বান্ধবিকে মেসে ডেকে এনে ধর্ষণ করে ও বন্ধুদেরকে দিয়ে ভিডিও ধারণ করার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। এ ঘটনায় সোমবার ধর্ষক মাহফুজুর সারদকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে বলে জানান মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ।

অভিযুক্ত রাবি অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহফুজুর সারদ (২২) রাবি শাখা ছাত্রলীগ কর্মী।

মতিহার থানার (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনিতি বিভাগের ২য় বর্ষের ছাত্র মাহফুজুর সারদ (২২) তার রাবির এক বান্ধবীকে বেড়াতে যাওয়ার কথা বলে কাজলা সাঁকপাড়া এলাকায় তার মেসে এনে জোরপূর্বক ধর্ষণ করে। এবং পূর্বপরিকল্পিতভাবে তার বন্ধু নগরীর বরেন্দ্র বিশ্ববিদ্যায়ের আইন বিভাগের ছাত্র প্লাবন সরকার, রাফসান, জয়, জীবন এবং বিশালকে দিয়ে ওই ছাত্রীকে ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে।

ধর্ষণের পরে ওই ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে তারা। তাদের দাবিকৃত টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে গভীর রাতে ওই ছাত্রীকে ছেড়ে দেয় তারা। ধর্ষণের শিকার রাবি ছাত্রী বিষয়টি তার পিতা ও মাতাকে জানান।

গত ২৭ জানুয়ারি দুপুরে ধর্ষণের শিকার রাবির ওই ছাত্রী তার বাবা ও মাকে নিয়ে মতিহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

মামলা দায়ের করার পরেই মতিহার থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ধর্ষক রাবির অর্থনীতি বিভাগের ছাত্র মাহবুবুর রহমানের ছেলে মাফুজুর রহমানকে (২১) ও তার দুই বন্ধু প্লাবন তালুকদার (২১) এবং রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র রাফসানকে (২২) গ্রেফতার করে। পরে তাদের কাছে থেকে ধর্ষণের ভিডিওসহ মোবাইল উদ্ধার করা হয়েছে।

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com