সিলেটবৃহস্পতিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা শফীর সাথে দলীল দিয়ে বিতর্ক করতে চান মাইজভাণ্ডারী!

Ruhul Amin
ফেব্রুয়ারি ১৩, ২০২০ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফীর সাথে বিতর্ক করতে চেয়ে যৌথ সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) ও তথাকথিত আহলে সুন্নাত ওয়াল জামা’আত, বাংলাদেশ।

বুধবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি হলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে তারা আল্লামা শফীকে তার বক্তব্য নিয়ে সম্মুখ বিতর্কে আসার আহ্বান জানান।

সংবাদ সম্মেলন শেষে এক প্রশ্নের জবাবে তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেন, আপনারা আপনাদের দলিল নিয়ে আসেন, আমরাও আমাদের দলিল নিয়ে বসছি। সব পরিষ্কার হয়ে যাবে।

তিনি আরো বলেন, রাজনীতি রাজনীতির জায়গায়, ধর্ম ধর্মের জায়গায়। যার যার ধর্ম তার তার।

তাদের দাবি, আল্লামা শফীসহ হেফাজতপন্থী আলেমগণ ইসলামের সঠিক রূপরেখা পরিপন্থি মতবাদ প্রচার করে মুসলিম জাতিকে বিভ্রান্ত করছে। তাই তারা সামনা সামনি আল্লামা শফীর সাথে বিতর্ক করতে ইচ্ছুক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, প্রেসিডিয়াম সদস্য আলহাজ সৈয়দ হাবিবুল বশর মাইজভাণ্ডারী, কথিত আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের নির্বাহী চেয়ারম্যানঅধ্যক্ষ শেখ মো. আ. করিম সিরাজ নগরী (মা.জি.আ), কো-চেয়ারম্যান আলহাজ শাহ মো. আহসানুজ্জামান ও দুই সংগঠনের নেতাকর্মীরা।